রূপনগরের দুই ওসি অস্ত্রোপচার শেষে আইসিইউতে

রূপনগরের দুই ওসি অস্ত্রোপচার শেষে আইসিইউতে

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:

রূপনগর অভিযানের সময় তিন পুলিশ সদস্যকে গুরুতর জখম করে নিহত জঙ্গি মুরাদ। আহত হন রূপনগর থানার ওসি-তদন্ত শাহিন ফকির, ওসি-অপারেশন শহীদ আলম ও এসআই মোমিনুর রহমান। অপারেশন শেষে দুই ওসিকে রাখা হয়েছে স্কয়ার হাসপাতালের নিবিড় পর্যোবেক্ষণ কেন্দ্রে।

crimeরাজধানীর মিরপুরের রূপনগরে পুলিশের জঙ্গিবিরোধী অভিযানে আহন হন- রূপনগর থানার ওসি-অপরেশন সৈয়দ শহীদ আলম, ওসি-তদন্ত শাহীন ফকির ও এসআই মোহাম্মদ মোমেনুর রহমান। প্রথমে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

পরে রাত সাড়ে ১০টার দিকে শহীদ ও শাহীনকে আনা হয় স্কয়ার হাসপাতালে। আহত এসআই মোমেনুর রহমান জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে জঙ্গি মুরাদকে পালাতে চেষ্টা করে। তাকে পেছন থেকে ধরতে গেলে ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে সে।

খবর পেয়ে, স্কয়ার হাসপাতালে আহত পুলিশ সদস্যদের দেখতে যান স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, প্রয়োজনে আহত পুলিশদের চিকিৎসার জন্য বিদেশে পাঠানো হবে।

তার সাড়ে ১১টার দিকে পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার বিপ্লব কুমার সরকার জানান, দুই পুলিশ কর্মকর্তার জখম গুরুতর। তাদের অস্ত্রোপচার চলছে।

রাত চারটার দিকে দুই পুলিশ সদস্যের অস্ত্রোপচার শেষ হয়। ডাক্তাররা জানান, তাদেরকে বর্তমানে নিবিড় পর্যোবেক্ষণে রাখা হয়েছে।