নড়াইলের পল্লীতে ৫ জুয়ারিকে জেল জরিমানা

নড়াইলের পল্লীতে ৫ জুয়ারিকে জেল জরিমানা

শেয়ার করুন
নড়াইলের পল্লীতে ৫ জুয়ারিকে জেল জরিমানা
নড়াইলের পল্লীতে ৫ জুয়ারিকে জেল জরিমানা

নড়াইল প্রতিনিধি।।

তাসের মাধ্যমে জুয়া খেলার অপরাধে ৪ যুবককে ১৩ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং একজনকে ৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। শনিবার সন্ধ্যায় নড়াইলের কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম এ দন্ডাদেশ প্রদান করেন।

দন্ডাদেশপ্রাপ্তরা হলেন, নড়াগাতি থানার কেশবপুর গ্রামের নিজাম চৌধুরীর ছেলে নড়াগাতি থানা যুবদলের সদস্য সচিব চৌধুরী ছাকায়েত হোসেন ঝুনু(৪৫),নলামারা গ্রামের সন্তোষ মজুমদারের ছেলে প্রভাষ মজুমদার(৪৫),যোগানিয়াগ্রামের শরীফ কুটি মিয়ার ছেলে রইচ উদ্দীন(৫২),কচুযাডাঙ্গা গ্রামের আক্তার মোল্লার ছেলে আলমগীর মোল্লা(৫০)। এছাড়া যোগানিয়া গ্রামের আক্তারুজ্জামান বিশ্বাসের ছেলে নাজির বিশ্বাসকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

স্থানীয় যোগানিয়া বাজারের সাধারণ ব্যবসায়ী রোস্তম আলী,রমজান মোল্লাসহ অনেকেই অভিযোগ করে জানান,এই চক্রটি বাজারের ঝুনু চৌধুরীর ডেকরেটরের দোকানের পেছনে বসে দীর্ঘদিন ধরে তাসের মাধ্যমে জুয়া খেলে আসছে। তারা সকাল থেকে রাত অবধি পর্যন্ত জুয়া খেলা চালিয়ে যেত। সাধারণ ব্যবসায়ীরা বারণ করা সত্বেও তারা শোনেনি। গোপন সূত্রে পুলিশ খবর পেয়ে ৩ মে সন্ধ্যায় তাদের আটক করে।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বলেন,গোপন সূত্রে খবর পেয়ে এই জয়ারিদের গ্রেপ্তার করা হয়। তিনি বলেন,দীর্ঘদিন ধরে তারা ওই ডেকরেটরের দোকানের পেছনের ফাকা জায়গায় সকাল থেকে রাত অবধি জুয়া খেলা চালিয়ে আসছিল। পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। পরদিন উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে নিয়ে যাওয়া হয়।

কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আরিফুল ইসলাম বলেন,ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই জুয়ারিদের ১৮৬৭(৪) ধারায় দোষী সাব্যস্ত করে আসামিদের সাজা দেওয়া হয়েছে।