কুষ্টিয়ায় স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা

কুষ্টিয়ায় স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা

শেয়ার করুন

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার লক্ষীপুরে প্রেমের জেরে শুভ মন্ডল (১৩) নামে ৭ম শ্রেনীর এক ছাত্রকে বাড়ি ফেরার পথে পিটিয়ে হত্যা করেছে মেয়ের পরিবারের লোকজন।

রোববার ভোরে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে। সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

147418_1নিহত শুভ মন্ডল ওই গ্রামের আরমান মন্ডলের ছেলে। সে ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর ছাত্র। এ ঘটনায় নিহত শুভ মন্ডল এর দাদা আবুল হোসেন মন্ডল বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় একটি মামলা দায়ের করেছে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দুই বছর আগে শুভ মন্ডল এর সাথে একই গ্রামের রশিদ মৃধার মেয়ে তৃষ্ণার প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। তৃষ্ণা লক্ষীপুর হাসানবাগ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী। ব্যাপারটি মেয়ের পরিবার জানতে পারলে কয়েকদফায় শুভ ও তার পরিবারকে সাবধান বা সতর্ক করে দেয়।

এরই জেরে মেয়ের বাবা ও চাচা এক সপ্তাহ আগে শুভকে বাড়িতে আটকিয়ে রেখে নির্যাতন করে। পরে স্থানীয় ইউপি মেম্বর-এর হস্তক্ষেপে শুভকে উদ্ধার করে তার পরিবার। এরই জেরে রবিবার ভোরে লক্ষীপুর বাজারে অবস্থিত বাবার দোকান থেকে বাড়ি ফিরছিলো শুভ। এ সময় বাড়ির সামনে থেকে মেয়ের বাবা রশিদ মৃধা, চাচা রাজ্জাক মৃধা, জাহিদ মৃধা ও উথান মৃধা লাঠি ও টর্চ লাইট দিয়ে শুভকে পিটিয়ে জখম করে রাস্তায় ফেলে রাখে। পরে স্থানীয়রা শুভকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশের উদ্ধর্তন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রেমের সর্ম্পক নিয়ে কিশোর বা স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা করেছে মেয়ের পরিবার এমন অভিযোগ উঠেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এমনটাই জানালেন কুষ্টিয়া পুলিশ সুপার প্রলয় চিসিম।