মিরকাদিমে হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন

মিরকাদিমে হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন

শেয়ার করুন
munshiganj-photo-2
ছবি: ভবতোষ চৌধুরী নুপুর

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

তৃণমূল মানুষের মাঝে স্বাস্থ্য সেবা পৌঁছে দেওয়ার লক্ষে মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভায় ১০ শয্যা বিশিষ্ট হাসতাপালে ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

রোববার দুপুরে সদর উপজেলার মিরকাদিম পৌর এলাকায় এই হাসপাতালটির ভিত্তি প্রস্থর স্থপান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অ্যাড. মৃণাল কান্তি দাস।

এসময় তিনি বলেন, মানুষের দৌরাগোড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দেয়ার লক্ষে বর্তমান সরকার স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নতি করেছে। খুব শিঘ্রই এমন সময় আসবে চিকিৎসার জন্য কাউকে বাইরে যেতে হবেনা। সেই দিন খুব দূরে নয় যে দিন অন্যান্য দেশের লোকজন আমাদের দেশে চিকিৎসা সেবা নিতে আসবে। এছাড়াও তিনি বলেন, এ সরকারের লক্ষ স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌছানো।

ছবি: ভবতোষ চৌধুরী নুপুর
ছবি: ভবতোষ চৌধুরী নুপুর

মিরকাদিম পৌর মেয়র মো. শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, জেলা সিভিল সার্জন ডা. মো. শহিদুল ইসলাম, স্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো. আনোয়ার আলী, জেলা কৃষকলীগের সভাপতি মহাসিন মাখন, রামপাল ইউপি চেয়রম্যান মো. বাচ্চু শেখ, নারায়নগঞ্জ জেলার রুপনগর ইউপি চেয়ারম্যান নওশেদ আলী, মিরকাদিম পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী জেবিন সুলতানা, পৌর কাউন্সিলর আবজাল হোসেন, আব্দুল মজিদ ও আবু তাহের প্রমুখ।