হুমকি ও হয়রানীর শিকার মুক্তিযোদ্ধা পরিবার

হুমকি ও হয়রানীর শিকার মুক্তিযোদ্ধা পরিবার

শেয়ার করুন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের শেখপুর গ্রামের সন্ত্রাসী ও চাঁদাবাজ বাবুল ও আলাউদ্দিনের অত্যাচারে অতিষ্ঠ মুক্তিযোদ্ধা বড় ভাই সাহাবউদ্দিন।

হুমকি-ধমকি নির্যাতন ও নানান ধরনের হয়রানীর অভিযোগ তুলেছেন দুই সহোদর ভাইয়ের বিরুদ্ধে এ মুক্তিযোদ্ধা । রোববার দুপুরে লক্ষ্মীপুর শহরের বাগবাড়ি এলাকায় একটি স্থানীয় পত্রিকা কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

তিনি জানান তার ক্রয়কৃত সম্পত্তিতে চন্দ্রগঞ্জ বাজারে সোনালী সুপার মার্কেট রয়েছে। উক্ত মার্কেটে অবস্থিত  সোনালী ব্যাংকসহ ব্যবসায়ীদের কাছ থেকে ভাড়া তুলতে দেয়া হচ্ছেনা। বাবুল নিজেই মার্কেটের ভূয়া মালিক সেজে দোকান ভাড়া দিয়ে ২৭ লাখ টাকা অগ্রীম আদায় করে হাতিয়ে নিয়েছেন বলেও অভিযোগ করেন। শেখপুর গ্রামের বাড়ি,বাগান,পুকুর ও ফসলি জমি জবরদখল করে রেখেছেন মোতাশির উদ্দিন বাবুল ও আলাউদ্দিন।

এছাড়া জাল জালিয়াতির মাধ্যমে লিজকৃত সম্পত্তিতে তার নাম বাধ দিয়ে তারা নিজেদের নামে লিজ করে নেন। এ ব্যাপারে অভিযোগ করে ও  প্রশাসনের নিকট কোন প্রতিকার পাচ্ছেন না বলে অভিযোগ করেন। তাদের অত্যাচার নির্যাতন হুমকি-ধমকির কারনে ভয়ে নিজ বাড়ীতে যেতে পারছেন না। ফলে পরিবার পরিজন নিয়ে অন্যত্র বসবাস করতে হচ্ছে। এ ব্যাপারে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী এবং স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছেন তিনি।