গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যানের প্রতিবাদ সংবাদ সম্মেলন

গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যানের প্রতিবাদ সংবাদ সম্মেলন

শেয়ার করুন

Photo--1

।। গোপালগঞ্জ  প্রতিনিধি ।।
গোপালগঞ্জে সদর উপজেলার গোবরা ইউনিনের চেয়ারম্যান সফিকুর রহমান চৌধুরী টুটুল প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন।
আজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় গোবরা ইউনিয়ন পরিষদ লাইব্রেরীর সামনে এ সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে চেয়ারম্যান সফিকুর রহমান চৌধুরী লিখিত বক্তব্য পাঠ করে সাংবাদিকদের বিষয়টি অবগত করেন। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
সফিকুর রহমান চৌধুরী বলেন, গত ২৫শে আগষ্ঠ গোপালগঞ্জ থেকে প্রকাশিত  “দৈনিক শিরিন” নামক একটি স্থানীয় প্রত্রিকায় আমার নামে “গোপলগঞ্জ গোবরা ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগ” শিরোনামে একটি নিউজ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদটি আমার নির্বাচন কেন্দ্রীক প্রতিপক্ষ সাংবাদিকদের ভুল ও মিথ্যা তথ্য দিয়ে আমার রাজনৈতিক সুনাম সুখ্যাতি ও আমার সম্মান খুন্ন করার জন্য  উদ্দেশ্যেমূলক ভাবে আমার বিরুদ্ধে প্রকাশ করাতে সাংবাদিককে উদ্বুদ্ধ করে। তিনি বলেন, আমার জানামতে কারো বিরুদ্ধে কোন অভিযোগের ভিত্তিতে সংবাদ প্রকাশ করতে হলে অবশ্যই তা যাচাই বাছাই করে সংশ্লিষ্ট্য ব্যক্তির বক্তব্য নিয়ে তা প্রকাশ করা হয়। এখানে যিনি বা যে সাংবাদিক আমার বিরুদ্ধে এধরনের মনগড়া মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছেন তিনি কি জানেননা যে সংবাদের সাথে সংশ্লিষ্ট্য ব্যক্তির কোন বক্তব্য বা মন্তব্য ছাড়া এধরনের সংবাদ প্রকাশ করে তিনি তার সাংবাদিকতার নিয়ম ভঙ্গ করেছেন ? তিনি সাংবাদিকদের বলেন, আমি তার এ সংবাদের তীব্র নিন্দা, ঘৃণা ও প্রতিবাদ জানাচ্ছি। চেয়ারম্যান সফিকুর রহমান টুটুলের সামাজিকভাবে মান সম্মান ক্ষুন্ন হওয়ায় এ বিষয়ে তিনি আইনগত ব্যবস্থা নিবেন বলেও সাংবাদিকদের জানান। সংবাদ সম্মেলনে গোপালগঞ্জে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ এবং গোবরা ইউনিয়নের গন্যমান্য ব্যক্তি বর্গের মধ্যে সামচুজ্জোহা চৌধুরী, মোরাদ হোসেন চৌধুরী, মিকাইল হোসেন চৌধুরী, সাইফুর রশীদ চৌধুরী, রবিউল আলম মুন্সী, নিজাম উদ্দিন শেখ, পিনু চৌধুরী, ইদ্রিস চৌধুরী, পিন্টু চৌধুরী হাফিজুর রহমান শিকদার খোকা মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।