পয়েন্ট হারিয়েছে বার্সেলোনা ও রিয়াল

পয়েন্ট হারিয়েছে বার্সেলোনা ও রিয়াল

শেয়ার করুন

cristiano-ronaldo-karim-benzema-real-madrid-villarreal-la-liga_1gkurwuul45ko1y0afm4fsbppr

স্পোর্টস ডেস্ক :

লা লিগায় ড্র নিয়ে মাঠ ছেড়েছে দুই জায়ান্ট দল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। বুধবার রাতে বার্সেলোনা ১-১ গোলে ড্র করে অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে। অন্যদিকে ভিয়ারিয়ালের সঙ্গে একই স্কোরে ড্র করে রিয়াল মাদ্রিদ।

স্প্যানিশ লিগে দুই পরাশিক্তর মধ্যে লড়াইটা চলে সমান তালে। কখনো বার্সার তারকা লিওনেল মেসির শট, আবার কখনো অ্যাটলেটিকোর কোরেয়ার শট। তবে দু-দলের খেলোয়াড়দের সব আক্রমনের সামনে চিনের প্রাচীর হয়ে দাড়ায় বার্সা ও অ্যাটলেটিকোর গোলরক্ষক।

lionel-messi-barcelona-atletico-madrid-la-liga_mk259i06csjf17lfjwx9c29tyবার্সাকে ৪১ মিনিটে আন্দ্রেস ইনিয়েস্তার সহায়তায় দারুণ একটি গোলের উপহার দেন ইভান রাকিটিচ। প্রথমার্ধও শেষ হয় ১-০  লিড নিয়ে।

বিরতি থেকে ফিরেও এদিন স্কোর করতে পারেননি মেসি-নেইমার। বরং ৫৯ মিনিটে ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন মেসি। এর ২ মিনিট পরই ম্যাচে সমতায় আনেন অ্যাটলেটিকো। সমতাসূচক গোলটি করেন মার্টিন কোরেয়া। শেষ পর্যন্ত দু দল মাঠ ছাড়ে এই ১-১ ড্র নিয়ে।

neymar-juanfran-barcelona-atletico-madrid-la-liga_ojouxmn4aznf1g1m1wneb4rf6এদিকে, লা লিগায় টানা ১৭ ম্যাচের জয়ের রেকর্ড গড়ার পথে বাধা হয়ে দাড়ালো ভিয়ারিয়াল। ঘরের মাঠ বার্নাবুতে খেলতে নেমে গোল হজম করতে হয় রিয়ালকে। প্রথমার্ধের ইনজুরি সময়ে ভিয়ারিয়ালের হয়ে পেনাল্টি থেকে গোলটি করেন ব্রুনো।

তবে বিরতি থেকে ফিরে হারের লজ্জা থেকে রিয়ালকে রক্ষা করেন সার্জিও রামোস। ৪৮ মিনিটে এই গোলটির উৎস হামেস রদ্রিগেজ।

রিয়াল তারকা রোনালদো এদিন খোলস ছেড়ে বেরুতে পারেনি। আর ম্যাচের বাকি সময়ে আর কোনো স্কোর না হওয়ায় ১-১ ড্র নিয়ে মাঠ ছাড়ে রিয়াল। ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রইল গ্যালাটিকোরা।