কে এই বখাটে ওবায়দুল?

কে এই বখাটে ওবায়দুল?

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:

উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের  ছাত্রী সুরাইয়া আক্তার রিশার ওপর ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়া বখাটে ওবায়দুল এখনও ধরা পড়েনি। পুলিশ বলছে, তাকে ধরার জন্যে অভিযান হচ্ছে । কে এই বখাটে ওবায়দুল?

গত ২৪শে আগষ্ট বখাটে ওবায়দুলের ছুরিকাঘাতে আহত হয় উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী সুরাইয়া আক্তার রিশা। ওই দিনই রিশার মা রমনা থানায় একটি এফআইআর করেন।

রিশা ২তিনি বলেন, প্রায় ৬ মাস আগে মায়ের সঙ্গে ইস্টার্ন মল্লিকার শপিং কমপ্লেক্সের বৈশাখী টেইলার্সে যায় রিশা। সেখানে একটি ড্রেস সেলাই করতে দেয় সে। পরে দোকানের রিসিটে বাসার ঠিকানা ও তার মায়ের মোবাইল নম্বর দেয়।

সেই রিসিট থেকে মোবাইল নম্বর নিয়ে পরে টেইলার্সের কাটিং মাস্টার ওবায়দুল কাদের খান  ফোনে উত্ত্যক্ত করত রিশাকে। এক পর্যায়ে ফোন নম্বরটি বন্ধ করে দিলে ওই বখাটে স্কুলে যাওয়ার পথে রিশাকে উত্ত্যক্ত করতে শুরু করে। প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় রিশাকে ছুরিকাঘাত করা হয় বলে আরজিতে উল্লেখ করা হয়।

রিশার মায়ের অভিযোগে ওবায়দুলকে চাকরিচ্যুত করা হয় বলে জানিয়েছেন বৈশাখী টেইলার্সের মালিক।

আশে পাশের দোকান মালিকরা জানালেন কোথায় কিভাবে থাকতো ওবায়দুল। এলিফ্যান্ট রোডের ঘরোয়া হোটেল ভবনের পাঁচ তলায় থাকতো ওবায়দুল । বাসার অন্যরা জানালেন,  চার পাঁচ মাস আগে সে বাসা ছেড়ে চলে গেছে।

রমনা থানার তদন্ত কর্মকর্তা মোশাররফ হোসেন জানান, এ ঘটনায় রুবেলকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । রোববার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের  আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রিশা।