জঙ্গিবাদ গণতন্ত্রের শক্র: ইকবাল সোবাহান

জঙ্গিবাদ গণতন্ত্রের শক্র: ইকবাল সোবাহান

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবাহান চৌধুরী বলেছেন, দেশে জঙ্গিবাদ, সাম্প্রদায়িক শক্তি এবং স্বাধীনতা বিরোধী চক্র এখনো তাদের কর্মকাণ্ড চালাতে তৎপর রয়েছে। তিনি আরও বলেন, এ জঙ্গিবাদ গণতন্ত্রের শক্র। তারা আমাদের মুক্ত স্বাধীনতা ও মুক্ত গণমাধ্যমের জন্য বড় চ্যালেঞ্জ।

শুক্রবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের তিন দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।

এসময় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনজুরুল আহসান বুলবুল বলেন, পৃথিবী জুড়ে গণমাধ্যমের চেহারা প্রযুক্তিগতভাবে ও বিষয়গতভাবে পাল্টে যাচ্ছে। তেমনি মাঠের সাংবাদিকদেরকে প্রযুক্তিগতভাবে পাল্টাতে হবে।

বাংলাদেশ প্রেস ইন্সটিটিউটের মহাপরিচালক শাহ আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন, সাধারণ সম্পাদক ওমর ফারুক, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ, দৈনিক যুগান্তরের উপ-সম্পাদক রফিকুল ইসলাম রতন, ঢাকাস্থ টাঙ্গাইল সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল গাফফার মাহমুদ, সাধার সম্পাদক জীবন ইসলাম ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।