সারাদেশে সড়ক দূর্ঘটনায় নিহত ১৩

সারাদেশে সড়ক দূর্ঘটনায় নিহত ১৩

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

ঢাকার ধামরাই, চট্টগ্রাম, খাগড়াছড়ি, সিরাজগঞ্জ, গোপালগঞ্জ ও ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে অন্তত ১৩জন। এসব দুর্ঘটনায় আহত হয়েছে আরো কমপক্ষে ২৬জন। খাগড়াছড়ির গুইমারায় দুর্ঘটনায় মা, শিশুকন্যাসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১৬জনে।

সকালে চট্টগ্রামগামি একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে গেলে ৬ মাসের অন্ত:সত্বা রিপন নেসা, তার শিশুকন্যা জান্নাতুল ফেরদৌর ও তারিকুল ইসলাম নিহত হন। এদিকে, সিরাজগঞ্জের তালগাছি ব্রিজ এলাকায় বাস চাপায় তিন মোটর সাইকেল আরোহী নিহত হয়।

অন্যদিকে, ঢাকা মেডিকেল থেকে লাশ নিয়ে রাজবাড়ি যাওয়ার পথে ধামরাইয়ে দুর্ঘটনার শিকার হয় একটি অ্যাম্বুলেন্স। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটির গাছের সাথে ধাক্কা লাগলে লাশের সাথে থাকা দুই স্বজন নিহত হয়। এছাড়া, মঙ্গলবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঘটিয়া ক্রসিং এলাকায় সড়ক দুর্ঘটনায় খালে পড়ে যাওয়া অটোরিকশা তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয় চালক-যাত্রীসহ তিনজন।

এছাড়া, সকালে গোপালগঞ্জের টেকেরহাট সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপ ভ্যান উল্টে দিলীপ সরকার নামে এক শ্রমিক নিহত হয়েছেন। আহত ৮ শ্রমিককে হাসপাতালে ভর্তি করা করা হয়েছে। ঠাকুরগাঁওয়েও সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন।