৬৮টি কারাগারে বন্দিদের ভ্যাকসিনের আওতায় আনা হয়েছে- স্বরাষ্ট্রমন্ত্রী

৬৮টি কারাগারে বন্দিদের ভ্যাকসিনের আওতায় আনা হয়েছে- স্বরাষ্ট্রমন্ত্রী

শেয়ার করুন

Home Minister_2
গাজীপুর প্রতিনিধি।।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, করোনা মহামারি মোকাবেলায় দেশের ৬৮ টি কারাগারে আটক বন্দিদের কোভিড -১৯ ভ্যাকসিনের আওতায় আনা হয়েছে ।

করোনার কারণে বন্দিদের দেখা সাক্ষাৎ বন্ধ থাকায় তাদের পরিবারের সাথে সপ্তাহে ১ দিন ১০ মিনিট মোবাইলে কথা বলার সুযোগ দেয়া হচ্ছে ।

মোবাইলে কথা বলার পাশাপাশি ভিডিও কলের ব্যবস্থা করার জন্য সরকার উদ্যোগ গ্রহণ করেছে ।

সকালে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার কমপ্লেক্সে আয়োজিত ১২তম ব্যাচ ডেপুটি জেলার এবং ৫৯ তম ব্যাচ কারারক্ষী ও মহিলা কারারক্ষী বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স সমাপনী কুচকাওয়াজ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মোকাব্বির হোসেন, কারা মহাপরিদর্শক বিগ্রেডিয়ার জেনারেল এ এস এম আনিসুল হক, অতিরিক্ত কারা মহাপরিদর্শক কর্নেল মোহাম্মদ আবরার হোসেন এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

১২ তম ব্যাচ ডেপুটি জেলার এবং ৫৯ তম ব্যাচ কারারক্ষী ও মহিলা কারারক্ষী বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে রিক্রুট ডেপুটি জেলারদের র্যাংক ব্যাচ প্রদান করেন এবং প্রশিক্ষণার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। কারাগারের পক্ষ থেকে কারা মহাপরিদর্শক স্বরাষ্ট্রমন্ত্রীকে ক্রেস্ট প্রদান করেন।