জয়পুরহাটে প্রতিপক্ষের হুমকি উপেক্ষা করে বিদ্রোহী প্রার্থীর প্রচারণা

জয়পুরহাটে প্রতিপক্ষের হুমকি উপেক্ষা করে বিদ্রোহী প্রার্থীর প্রচারণা

শেয়ার করুন

Joypurhatআল-কারিয়া চৌধুরী, জয়পুরহাট থেকে।।

আসন্ন ৭ম ধাপের ইউনিয় পরিষদ নির্বাচনে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ৮নং আওলাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিপক্ষের কর্মী-সমর্থকদের হুমকি-ধামকি উপেক্ষা করে আ.লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী একরামুল হক চৌধুরী তাওহীদ প্রায় দুই শতাধিক মোটরসাইকেল ও অর্ধশতাধিক ব্যাটারিচালিত অটোভ্যান নিয়ে তাঁর নির্বাচনী এলাকায় নির্বাচনী শোভাযাত্রা বের করেন। বুধবার দুপুর থেকে নির্বাচনী শোভাযাত্রার পাশাপাশি নির্বাচনী এলাকার বিভিন্ন হাট-বাজারে গিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনাও করেন।

এছাড়াও প্রতীক বরাদ্দের পর থেকে প্রতিপক্ষ নৌকা প্রতীকের লোকজন তাঁর প্রচারণার মাইক ভাঙচুর, প্রচারণায় বাঁধা, পোষ্টার ছিঁড়ে ফেলা ও কর্মী-সমর্থকদের হুমকির অভিযোগ এবং অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে প্রশাসনের নিকট দাবি জানিয়ে নিজ বাড়িতে সাংবাদিক সম্মেলন করেন বিদ্রোহী এই চেয়ারম্যান প্রার্থী।

একই অভিযোগ করে জামায়াত সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আজিজুল হক বলেন, বুধবার (২৬ জানুয়ারী) বিকেল পাঁচটার দিকে আমার নির্বাচনী এলাকার পাগলা বাজার অবস্থানকালে আমার মোটরসাইকেল চালককে কিছু বহিরাগত ছেলে চড় থাপ্পড় মারে এবং আমাকে আঁড়ালে ডাকে। আমি তাদের কথায় আড়ালে না গেলে সবার সামনে আমাকে এলাকা ছাড়তে বলে চলে যায়। আমি তাদের চিনতে পারিনি।

৮নং আওলাই ইউপির নৌকার প্রার্থী এস এম ইব্রাহিম হোসাইন বলেন, দলমত নির্বিশেষে এলাকার মানুষ এবার নৌকার পক্ষে কাজ করছেন। দলীয় নেতাকর্মীর পাশাপাশি এলাকার সাধারন ভোটাররা আমার সঙ্গে আছেন। নৌকার এমন জনসমর্থন দেখে প্রতিপক্ষরা গুজব রটাচ্ছেন।