দেশের স্মার্টফোনের বাজারে ইনফিনিক্সের নতুন চমক ‘নোট ১০’

দেশের স্মার্টফোনের বাজারে ইনফিনিক্সের নতুন চমক ‘নোট ১০’

শেয়ার করুন

আকর্ষণীয় ডিজাইনের মনোমুগ্ধকর এই স্মার্টফোনটিতে রয়েছে- ‘হেলিও জি৮৫ গেমিং প্রসেসর, ৬.৯৫” এফএইচডি+ সুপার-ফ্লুইড ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল আল্ট্রা-নাইট ক্যামেরা সহ সর্বাধুনিক সব প্রযুক্তি। আগামী  ২৯সেপ্টেম্বর থেকে মাত্র ১৫ হাজার ৯৯০ টাকায় দেশের যেকোনো প্রান্ত থেকে সর্বাধুনিক প্রযুক্তির এই স্মার্টফোনটি কিনতে পারবেন গ্রাহকরা। প্রি-অর্ডারে থাকছে নিশ্চিত উপহার।

NOTE - 10 - Photo 2

দেশের তরুণদের চাহিদার কথা মাথায় রেখে আকর্ষণীয় ডিজাইনের প্রিমিয়াম স্মার্টফোন সিরিজনোট ১০বাজারে এনেছে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ডইনফিনিক্স সর্বাধুনিক প্রযুক্তিসমৃদ্ধ এই ডিভাইসটি ব্যবহার করে দৈনন্দিন প্রয়োজন মেটানোর পাশাপাশি বিনোদন উপভোগের ক্ষেত্রে অনন্য এক অভিজ্ঞতা অর্জন করতে পারবেন ব্যবহারকারী।নোট ১০সিরিজের এই স্মার্টফোনটি দামের তুলনায় অন্যান্য মোবাইলের চেয়ে ব্যবহার উপযোগী বৈচিত্র্যময় হওয়ায় এটিকে বাংলাদেশের বাজারেগেম চেঞ্জারহিসেবে বিবেচনা করছে ইনফিনিক্স। যেহেতু ব্র্যান্ডটির থিমফিউচার ইজ নাও”, তাই তরুণদেরকে তাদের চাওয়ার প্রতি আরো উদ্বুদ্ধ করার মাধ্যমে সেটি বাস্তবায়নে অনুপ্রাণিত করাই ইনফিনিক্সের লক্ষ্য। 

চমৎকার এই স্মার্টফোনটিতে রয়েছেমিডিয়াটেক গেমিং প্রসেসর হেলিও জি৮৫, .৯৫এফএইচডি+ সুপারফ্লুইড ডিসপ্লে, একটি ৪৮ মেগাপিক্সেল আল্ট্রানাইট ক্যামেরা এবং ডিটিএস সম্বলিত সিনেম্যাটিক ডুয়েল স্পিকার। এসব ফিচার তরুণদের কাছে ডিভাইসটিকে আরো কাঙিক্ষত স্মার্টফোনে পরিণত করবে।

মিডিয়াটেক হেলিও জি৮৫ গেমিং প্রসেসরে থাকছে ৬৪বিট অক্টাকোর প্রসেসর, যেটিতে রয়েছে . গিগাহার্টজের দুটি পারফরম্যান্স কোর এআরএম কর্টেক্সএ৭৫ এবং . গিগাহার্টজ ক্ষমতার ছয়টি পাওয়ারইফিসেন্ট কোর কর্টেক্সএ৫৫ সিপিইউ। এটি দ্রুতগতির জিপিইউগুলোর মধ্যে অন্যতম, যার এআরএম এমএএলআইজি৫২ এমসি২ জিপিইউ, ক্লকিং গিগাহার্টজ। ইনফিনিক্সনোট ১০স্মার্টফোনে রয়েছে জিবি র‌্যাম এবং প্রায় ১২৮ জিবি মেমোরি স্টোরেজ।

এই স্মার্টফোনের .৯৫ঞ্চি এফএইচডি+সুপারফ্লুইড ডিসপ্লের অসাধারণ ব্রাইটনেস ব্যবহারকারীদেরকে প্রাণবন্ত দৃশ্য দেখার অনুভূতি প্রদান করবে। এছাড়া ডিভাইসটিতে ১৫০০: কালার কনট্রাস্ট রেশিও থাকায় ব্যবহারকারীরা নির্বিঘ্নেই স্পষ্ট ছবি চিত্তাকর্ষক ভিডিও উপভোগ করতে পারবেন। 

নোট ১০এর অত্যাধুনিক ক্যামেরা দিয়ে দিনেরাতে যেকোনো অবস্থার নৈসর্গিক ছবি তুলতে পারবেন ব্যবহারকারীরা, যা পেশাদার সৌখিন ফটোগ্রাফারদেরকে অনায়াসেই নিখুঁত মনোমুগ্ধকর ছবি তোলার সুবিধা দিবে। অধিকন্তু, নোট ১০তার নিজস্ব উন্নত প্রযুক্তির কৃত্রিম বুদ্ধিমত্তার ১৬ মেগাপিক্সেল বিউটি সেলফি ক্যামেরা এবং সামনের ফ্ল্যাশ ব্যবহার করে স্মার্ট সেলফি তুলতে পারে। 

ভিডিও ধারণের ক্ষেত্রেনোট ১০বেশ কিছু বাড়তি সুবিধা নিয়ে এসেছে। এই স্মার্টফোনের মাধ্যমে ব্যবহারকারীরা সামনের পেছনেউভয় ক্যামেরা দিয়েই ২কে রেজ্যুলেশনের ভিডিও ধারণ করতে পারবেন। আরো রয়েছেঅটোব্লার ভিডিও শ্যুটিং সুবিধাও, যা ব্যবহারকারীকে ঝামেলা ছাড়াই সহজ রেকর্ডিংয়ের সুবিধা প্রদান করবে।  

ইনফিনিক্সনোট ১০এক্সওএস . ভিত্তিক অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চালিত। ব্যবহারকারীরা এই ফোনের মাধ্যমে নিত্যদিনের প্রয়োজনীয় কাজযেমন: এক্সনোট . ব্যবহার করে নোট করা প্রতিদিনের ভাবনাগুলোও লিখে রাখতে পারবেন।

আগামী ২৯ সেপ্টেম্বর থেকে ইনফিনিক্সের প্রিমিয়ামনোট ১০স্মার্টফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে। মাত্র ১৫ হাজার ৯৯০ টাকায় দেশের যেকোনো প্রান্ত থেকে সর্বাধুনিক প্রযুক্তির এই স্মার্টফোনটি সংগ্রহ করতে পারবেন গ্রাহকরা। ৯৫° ব্ল্যাক এমারল্ড গ্রিনএই দুটি রঙের মধ্য থেকে নিজের পছন্দেরনোট ১০স্মার্টফোনটি বেছে নিতে পারবেন দেশের স্মার্টফোনপ্রেমীরা।   

NOTE-10-Photo

আগ্রহীরা ২৮ সেপ্টেম্বরে কমার্স প্ল্যাটফর্মপিকাবোhttps://pkbo.app/note-10-6gb-128gb থেকে সহজেই ইনফিনিক্সের নতুননোট ১০স্মার্টফোনটি প্রিঅর্ডার করতে পারবেন। অনলাইন এই প্রিঅর্ডারে স্মার্টফোনপ্রেমীদের জন্য উপহার হিসেবে থাকছেওয়াটারপ্রুফ ওয়্যারলেস এয়ারবাড। সর্বাধুনিক এই এয়ারবাড গ্যাজেটটি ব্যবহার করে ক্রিস্টালক্লিয়ার সাউন্ড উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এছাড়া চারপাশের অবাঞ্চিত শব্দ দূষণ এড়াতেএনভায়রনমেন্ট নয়েজ ক্যানসেলেশনঅপশনের পাশাপাশি প্রায় ৩০ দিনের ব্যবহার উপযোগী হাজার এমএএইচ ব্যাটারি সুবিধাও পাচ্ছেন ব্যবহারকারীরা।

প্রসঙ্গে ইনফিনিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার লুয়ি বলেন, “বাংলাদেশের গ্রাহকদের সাথেনোট ১০এর পরিচয় করিয়ে দিতে পেরে ইনফিনিক্স দারুণ উচ্ছ্বসিত। সর্বশেষ প্রযুক্তিসমৃদ্ধ আমাদের স্মার্টফোনগুলোর মাধ্যমে গ্রাহকদের মন জয় করার অভিপ্রায় নিয়ে আমরা আমাদের পথচলা শুরু করেছি।নোট ১০ডিভাইসটিতে একাধারেনান্দনিকতা, স্টাইল, উদ্ভাবনী চিন্তা ব্যবহার উপযোগীতার চমৎকার সংমিশ্রণ ঘটানো হয়েছে। তাই যেকোনো পেশাজীবী বিনোদনপ্রেমীরা তাদের নিত্যদিনের কাজকর্মে আরো রোমাঞ্চকর অভিজ্ঞতা অর্জন করতে নতুন এই স্মার্টফোনটি ব্যবহার করতে পারেন।

নোট ১০এর সাথে বাংলাদেশের তরুণদের সম্পর্ক তুলে ধরে তিনি আরো বলেন, “বাংলাদেশ দ্রুতই ডিজিটালাইজেশনে দিকে এগিয়ে যাচ্ছে। এমন অবস্থায় স্মার্টফোন ব্যবহারকারীরা ঠিক সেই ফোনটিই খুঁজছেন, যেটি আকর্ষণীয় ডিজাইন সর্বশেষ প্রযুক্তির সমন্বয়ে তাদেরকে পরিপূর্ণ অভিজ্ঞতা দিতে পারবে।