চলন্ত বাস বস্তিতে; স্বামী-স্ত্রীর মৃত্যু

চলন্ত বাস বস্তিতে; স্বামী-স্ত্রীর মৃত্যু

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

রাজশাহী মহানগরীতে একটি চলন্ত বাস বস্তিতে ঢুকে পড়লে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ১১ জন।

মঙ্গলবার দিবাগত রাত সোয়া ২টার দিকে মহানগরীর রাজাপাড়া থানার বহরমপুর রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। যাত্রীদের অভিযোগ, রাজশাহীর নাচোল থেকে কেয়া পরিবহনের ঢাকাগামী নাইটকোচ দুই ঘণ্টা দেরিতে ছাড়ে। সময় পুষিয়ে নিতে, শুরু থেকেই চালক বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিল।

নগরীর বহরমপুর মোড়ে বাক নিতে গিয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের বস্তিতে ঢুকে যায়। এ সময় বশির হোসেন ও তার স্ত্রী রেশমা বেগম ঘটনাস্থালে মারা যান। বশির রিকশা চালক ও তার স্ত্রী রেশমা গৃহকর্মী ছিলেন। আহত ১১ বাস-যাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

এদিকে, টাঙ্গাইলের মির্জাপুরে বাস উল্টে একজন নিহত হয়েছে, আহত হয়েছে আরও ১০ জন।

বুধবার সকাল ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার পোষ্টকামুরী চরপাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আতাউর রহমানের বাড়ি মানিকগঞ্জ জেলার বারুল বাজার এলাকায়। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

mirzapur-21-09-2016-acidentগোড়াই হাইওয়ে পুলিশের ওসি খলিলুর রহমান পাটোয়ারী জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো-জ-১৪-১৫৭৮) মহাসড়কের ওই স্থানে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এসময় আতাউর বাসের নীচে চাপা পড়েন। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নেয়া হলে সেখানে তিনি মারা যান।