র‌্যাবের প্রেস ব্রিফিং তথ্য জানান খুলনায় র‌্যাবের অভিযানে কিশোর গ্যাংয়ের ১৩ সদস্য...

র‌্যাবের প্রেস ব্রিফিং তথ্য জানান খুলনায় র‌্যাবের অভিযানে কিশোর গ্যাংয়ের ১৩ সদস্য আটক

শেয়ার করুন

 র‌্যাবের প্রেস ব্রিফিং তথ্য জানান খুলনায় র‌্যাবের অভিযানে কিশোর গ্যাংয়ের ১৩ সদস্য আটক

।। মো:আতিয়ার রহমান,খুলনা ।।
খুলনা মহানগরীর বিভিন্ন এলাকায় রবিবার গভির রাতে অভিযান চালিয়ে ১২ জন কিশোরকে ও ১জন কিশোরীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ও ধারালো চাকু উদ্ধার করা হয়। আটক হওয়া এসকল কিশোর অপরাধীদের সমাজসেবা অধিদপ্তরের প্রভেশন কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

৮ই নভেম্বর র‌্যাব ৬এর অধিনায়ক লেঃ কর্নেল মুহাম্মদ মোসতাক আহমদ প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন।প্রেস ব্রিফিংয়ে র‌্যাব অধিনায়ক জানান, সদর কোম্পানীর অভিযানিক দল ৭নভেম্বর খুলনা মহানগরীর পুরাতন স্টেশন রোড, ৭নং ফেরীঘাট ও নিরালা এলাকা থেকে ১জন কিশোরী ও ১২জন কিশোর অপরাধীকে আটক করেছেন। তারা মাদকাসক্ত হয়ে নানা ধরনের অপরাধ কর্মকান্ডের সাথে সম্পৃক্ত হয়। র‌্যাবের অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি।

এসকল কিশোর অপরাধীদের সমাজসেবা অধিদপ্তরের প্রভেশন কর্মকর্তা নিগার সুলতানার কাছে হস্তান্তর করা হয়। খুলনা শহর জুঁড়ে উচ্ছৃঙ্খল কিশোর গ্যাংদের উৎপাতে অতিষ্ঠ সমগ্র নগরবাসী টিক এই সময় যায়যায়দিন নিউজ করার পরে র‌্যাবের নজরে আসে।গতকাল নগরীতে র‌্যাবের অভিযানে কিশোর গ্যাং ১৩ জন সদস্যকে আটক করেছে বলে প্রেস ব্রিফিং র‌্যাব জানায়।

সারা দেশ জুঁড়ে যেমন কথিত কিশোর গ্যং উৎপাতের বিষ ফোঁড়ার রূপ ধারণ করে প্রতিনিয়ত অসামাজিক কর্মকান্ডে লিপ্ত হয়ে সামাজি সকল শালীলতা আচারণ পদদোলিত করে অগ্নি মূর্তির রূপ নিয়ে সকল বয়োজ্যষ্ঠদের সম্মান করার খাতার পৃষ্ঠাটি উল্টিয়ে রেখে অবাধে নিজেদের স্বার্থ চরিতার্থ করার জন্য যতসব অপকর্মের সাথে জড়িয়ে রেখে সমাজের কথিত বড় ভাইদের ছত্র ছায়ায় উঠতি বয়সী স্কুল কলেজ পড়–য়া ছাত্ররা মাথা চাড়াদিয়ে উঠে ধরাকে সড়া জ্ঞান করছেনা কোন প্রকার কিশোর গ্যাং এলাকায় থাকবে না। সাধরন মানুষের আবার আস্থা বেড়েছে র‌্যাবের প্রতি।