নেত্রকোণায় সুস্থ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

নেত্রকোণায় সুস্থ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

শেয়ার করুন

Screenshot_20211108-144239~3।। নেত্রকোণা প্রতিনিধি ।।

নেত্রকোণা সদর উপজেলার ৬নং লক্ষীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এস.এম.শফিকুল ইসলাম সুজার কর্মী সমর্থকদের উপর হামলা নির্যাতন ও হেনস্থা এবং সুষ্ট নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ (৮ নভেম্বর সোমবার) সকাল সাড়ে ১১ টায়  জেলা প্রেসক্লাবের হল রুমে চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম সুজা লিখিত বক্তব্যে বলেন আমার প্রতিদন্ধী প্রার্থী আজাহারুল হক তুহিন এর কর্মী সমর্থকরা গত ২৮  অক্টোবর  সন্ধা ৭ টায় লক্ষীগঞ্জ বাজারে কর্মী সমর্থকদের বেধড়ক মারপিট ও নির্বাচনী অফিস ভাংচুর করে।
 এছাড়াও ৫ নভেম্বর দুপুরে হারুন ও বাধন কে তাদের বাড়িতে গিয়ে হুমকী দিয়ে বলে তারা যেন আমার নির্বাচনের প্রচারনায় অংশ গ্রহন না করে।
সর্বশেষ ৬ নভেম্বর সকালে লক্ষীগঞ্জ বাজারে প্রতিদ্বন্ধী প্রার্থী আজহারুল হক তুহিন এর উপস্থিতে আমার কর্মী সমর্থকদের শারিরীকভাবে লাঞ্চিত এবং ভয় ভীতি প্রদর্শণ করে।
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম সুজা আরো বলেন লক্ষীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনের শংকামুক্ত ও সুষ্ট পরিবেশ বজায় রাখায় প্রয়োজনীর ব্যবস্থা গ্রহনের জন্য নির্বাচন কমিশন, প্রশাসন, সুশীল সমাজ এবং মিডিয়া কর্মীদের অনুরোধ করেন।
এব্যাপারে উপজেলা রিটার্নিং অফিসার বরাবরে লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলে জানান তিনি।