২০ বছর পর পিরোজপুর জেলা স্বেচ্ছা-সেবক লীগ এর কমিটি ঘোষণা

২০ বছর পর পিরোজপুর জেলা স্বেচ্ছা-সেবক লীগ এর কমিটি ঘোষণা

শেয়ার করুন

Pirojpur Picture-Sessaseboklig Comittee

।। পিরোজপুর প্রতিনিধি ।।

২০ বছর পর পিরোজপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ। আজ শনিবার স্বেচ্ছা সেবক লীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক চিঠিতে ৩৬ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করেন।

মো. রাসেল পারভেজ রাজাকে সভাপতি, ১১জন সহ সভাপতি, সুমন সিকদারকে সাধারণ সম্পাদক এবং ৩ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও ৩ জনকে সাংগঠনিক সম্পাদক সহ সাংবাদিক হাসিবুল ইসলাম হাসানকে  গন সংযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক করে ৩৬ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। চিঠিতে আগামী এক মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি লুবনা আহমেদ, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সোহাগ, সহ-সভাপতি সৈয়দ এমরান আহমেদ, সহ-সভাপতি রফিকুল ইসলাম মাসুদ, সহ-সভাপতি মৃনাল কান্তি দত্ত, সহ-সভাপতি হিমাদ্রী শেখর মন্ডল, সহ-সভাপতি কামাল খান, সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম মিন্টু, সহ-সভাপতি সোহেল লস্কর, সহ-সভাপতি দোলা গুহ, সহ-সভাপতি শাহরিয়ার ফেরদৌস রুনা, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম হাওলাদার রায়হান, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শুভদীপ শিকদার শুভ, সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম, সাংগঠনিক সম্পাদক মান্নান সাইফুল, প্রচার সম্পাদক শওকত খান, দপ্তর সম্পাদক শাকিল শিকদার অপু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এ্যাড. দীপঙ্কর হালদার দিপু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. অনুপ সিকদার (অরুপ), স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্ধার্থ দেব মজুমদার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শাহজাদা রায়হান (রুবেল), সমাজ কল্যাণ সম্পাদক অমিত বিশ্বাস, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক সাকিবুল হক মামুন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ জুবায়ের মিন, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. ইসমত আরা রিমু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অহিদুজ্জামান চৌধুরী বাবুল, মানবাধিকার বিষয়ক সম্পাদক মোঃ মামুন হোসেন খন্দকার, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মোঃ হাসিবুল ইসলাম হাসান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ তারেক হাসান, প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক নুরুন নাহার শিল্পী, উপগ্রহ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাসিবুল হাসান, সদস্য মোঃ আতিকুল ইসলাম হিরা।