নড়াইলের লোহাগড়ায় বাবা ও ছেলেকে কুপিয়ে জখম

নড়াইলের লোহাগড়ায় বাবা ও ছেলেকে কুপিয়ে জখম

শেয়ার করুন

Narail_map

।। কার্ত্তিক দাস, নড়াইল ।।
নড়াইলের লোহাগড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসীরা বাবা ও ছেলেকে কুপিয়ে জখম করেছে। প্রতিবেশিরা আহত অবস্থা দুজনকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। আজ শনিবার সকালে লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা গ্রামে এ ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় এখনো কোন মামলা দায়ের হয়নি।
কয়েকজন এলাকাবাসি ও আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে,মঙ্গলহাটা গ্রামের স্বাধীন মুসল্লির সঙ্গে একই গ্রামের পান্নু ও জামাল মুসল্লির জমিজমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এর জের ধরে আজ শনিবার সকাল ১০টার দিকে স্বাধীন মুসল্লি তার ছেলে মাসুমকে সঙ্গে নিয়ে বিলে কেটে রাখা পাট আনতে যায়। এ সময় পান্নু ও জামাল মুসল্লির সঙ্গে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।
পরে পান্নু মুসল্লির নেতৃত্বে ৭ থেকে ৮ জন প্রতিবেশি স্বাধীন মুসল্লি ও তার ছেলেকে কুপিয়ে জখম করে। নাম প্রকাশ না করার শর্তে প্রতিবেশিরা জানান,পান্নু মুসল্লির লোকজন গাছি দা দিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তারা বাপ-বেটা দুজনকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে।
লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বলেন,বিষয়টি জানতে পেরে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনো পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।