সালিশি বৈঠকে ধর্ষিতা সহ যুবককে নির্যাতনের অভিযোগ

সালিশি বৈঠকে ধর্ষিতা সহ যুবককে নির্যাতনের অভিযোগ

শেয়ার করুন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে কমলনগরে সালিশি বৈঠকে চরমার্টিন ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা ইউসুফ আলী (মিয়া ভাই) এর হাতে ধর্ষিতা কিশোরী ও এক যুবক নির্যাতনের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ ঘটনায় সাধারন মানুষ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে।

নির্যাতনের পর চেয়ারম্যান ও তার লোকজনের ভয়ে কেউ মুখ না খুললেও দেড় মাস পর নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে সাধারন মানুষ মুখ খুলে। গত ৩১ ডিসেম্বর ঘটনাটি ঘটেছে উপজেলার চরমার্টিন এলাকায় শতশত মানুষের সামনে।

ফেসবুক থেকে সংগ্রহ করা ভিডিওতে দেখা যায়, চরমার্টিন এলাকায় বাড়ির উঠানে সালিশ বৈঠক চলছিল। বৈঠক চলাকালে চেয়ারম্যান ইউসুফ আলী মিয়া ভাই লাঠি হাতে নিয়ে এক যুবককে বেদম মারধর করে। এক পর্যায়ে ওই যুবক মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় ওই যুবককে এলোপাতাড়ি লাথি মারতে থাকে চেয়ারম্যান।

পাশে দাড়িয়ে থাকা ১৪ বছরের এক কিশোরীকেও একইভাবে নির্যাতন করে সে। এছাড়া চেয়ারম্যানের মারধরের আগেও বৈঠকে উপস্থিত তার অপর এক সহযোগি তাদের দুইজনকে মারধর করে। এক পর্যায়ে গুরুতর আহত অবস্থায় ওই যুবককে পরে পুলিশে তুলে দেন চেয়ারম্যান নিজেই।

এ ব্যাপারে চরমার্টিন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউসুফ আলী মিয়া ভাই জানান, অন্তঃসত্ত্বা স্ত্রীকে রেখে দুলাভাই শালিকাকে পালিয়ে নিয়ে ধর্ষন করে। পরে স্থানীয়রা তাদের দুইজনকে আমার কাছে ধরে নিয়ে আসে। পরে দুইজনকে দুই একটা চড় থাপ্পড় দিয়েছি। এর বেশী কিছু আমার জানা নেই।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস বলেন, চেয়ারম্যান নির্যাতন করেছে এমন খবর তার নজরে আসেনি। নির্যাতনের বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।