সাভারে তুরাগ নদীতে নিখোঁজ দুই কিশোর এখন উদ্ধার হয়নি

সাভারে তুরাগ নদীতে নিখোঁজ দুই কিশোর এখন উদ্ধার হয়নি

শেয়ার করুন

নিখোঁজ

।। জাহিদ হাসান সাকিল, সাভার, ঢাকা ।।

সাভারে ফুটবল খেলা শেষে তুরাগ নদে গোসল করতে নেমে নিখোঁজের একদিন পার হলেও উদ্ধার করা সম্ভব হয়নি দুই কিশোরকে। এদিকে তারা খোঁজে নদীর পাড়ে বাবা-মাসহ স্থানীয়দের ভীড়।

গতকাল শনিবার সন্ধ্যার দিকে কাউন্দিয়া ইউনিয়নের তিরিশ ফিটের বালুর চর এলাকার তুরাগ নদে গোসল করতে নেমে নিখোঁজ হয় দুই কিশোর। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ শুরু করলেও কোন সন্ধান পাওয়া যায়নি দুই কিশোরের।

নিখোঁজ কিশোরদের একজনের নাম আলভী হোসেন, অন্যজন সাব্বির হোসেন রিয়াদ। তাদের বয়স ১৩ থেকে ১৪ বছরের মধ্যে। মিরপুর শাহআলী থেকে তারা পরিবারের সাথে বসবাস করতো।

পুলিশ জানায়, মিরপুর এলাকা থেকে ছয়জন কিশোর কাউন্দিয়ায় খেলতে আসে। খেলা শেষে তারা নদীতে গোসল করতে নামে। এ সময় আলভী ও রিয়াদ পানিতে ডুবে যায়।

নিখোঁজ সাব্বির হোসেন রিয়াদের বাবার দাবী, নিখোঁজের পর খবর পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার কাজ শুরু করলেও তেমন গুরুত্ব নেই। তার দাবী একজন ডুবুরি কাজ করছেন। যত দ্রুত সম্ভব তারা তাদের সন্তানের খোঁজ পেতে সরকারের প্রতি অনুরোধ জানান।

খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবরি দল উদ্ধার অভিযান শুরু করে। তবে রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান বন্ধ করে দেয় ডুবুরি দল। পরে আজ সকাল সাড়ে ৮টা থেকে আবার ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে।

টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি লিডার আব্দুল জলিল জানান, রাতে উদ্ধার অভিযান স্থগিত করা হয়েছিল। পরে আজ সকাল থেকে আবাও উদ্ধার অভিযান শুরু হয়েছে। আমরা অঅপ্রপাণ চেষ্টা করছি নিখোঁজ কিশোরদের সন্ধানে।