সাতক্ষীরায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

সাতক্ষীরায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

শেয়ার করুন

এম কামরুজ্জামান, সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছে । ঘটনাস্থল থেকে একটি অস্ত্র,গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে । শনিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ১ রাউন্ড গুলি ও কিছু মাদক সামগ্রী উদ্ধার করা হয়েছে।

নিহত দুই মাদক ব্যবসায়ী হলেন সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা গ্রামের আবদুল গনির ছেলে দেলোয়ার হোসেন (৪৫) ও কলারোয়া উপজেলার কেঁড়াগাছি গ্রামের আবুল কাসেমের ছেলে আবুল কালাম আজাদ (৪০)। তারা দুজনেই আন্তঃ জেলা মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে কয়েকটি মামলাও রয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, শনিবার বিকালে মাদক ব্যবসায়ী দেলোয়ার ও আবুল কালামকে কিছু গাঁজা ও ফেনসিডিলসহ গোয়েন্দা পুলিশ বাঁশদহা বাজার থেকে আটক করে। রাতে জিজ্ঞাসাবাদের সময় তারা স্বীকার করে যে আজ (শনিবার) রাতে মাদকের একটি বড় চালান ভারত থেকে আসবে। তাদেরকে নিয়ে মাদকের চালান  উদ্ধারে যায় পুলিশ।

তিনি জানান বাঁশদহার কয়ার বিল এলাকায় পৌঁছাতেই আগে থেকে সেখানে ওৎ পেতে থাকা তাদের সহযোগীরা পুলিশের  উপস্থিতি  টের পেয়ে  গুলি ছোড়ে । এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। তিনি জানান  গোলাগুলির এক পর্যায়ে তাদের দুজনকে গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকতে দেখা যায়। গ্রামবাসীর সহায়তায় তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর  হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষনা করেন।

তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, ১ রাউন্ড গুলি ও কিছু মাদক সামগ্রী উদ্ধার করা হয়েছে। ওসি মারুফ আরো জানায়, এ ঘটনায় আহত পুলিশ সদস্য এসআই রিয়াদুল, এসআই সুমন ,এএসআই মাজেদুল ও দুই কনস্টেবল রুবায়েত ও তুহিনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।