শেরপুরের ৬ সাংবাদিককে ‘আলোকিত শেরপুর’ সম্মাননা প্রদান

শেরপুরের ৬ সাংবাদিককে ‘আলোকিত শেরপুর’ সম্মাননা প্রদান

শেয়ার করুন

sherpur_six_sangbadik_shammanona_picture01-10-2016
শেরপুর প্রতিনিধি :

অনলাইন নিউজ পোর্টাল আলোকিত শেরপুর ডটকম এর উদ্বোধন উপলক্ষে সাংবাদিকতার মহান পেশায় নিয়োজিত থেকে যারা শেরপুরে বিশেষ অবদান রেখে চলেছেন এমন প্রবীণ ও সিনিয়র ৬ সাংবাদিককে আলোকিত শেরপুরের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

সম্মাননা প্রাপ্তরা হলেন, শেরপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাপ্তাহিক চলতি খবরের সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন , সাপ্তাহিক জয় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট  আখতারুজ্জামান, বাংলাদেশ বেতার এর নগর সংবাদদাতা মুক্তিযোদ্ধা তালাপতুফ হোসেন মঞ্জু, দৈনিক প্রথম আলো’র জেলা প্রতিনিধি দেবাশীষ সাহা রায়, এটিএন বাংলা, এটিএন নিউজ ও এটিএন টাইমস এর জেলা প্রতিনিধি মোঃ আব্দুর রহিম বাদল এবং দৈনিক ইনকিলাবের ঝিনাইগাতী প্রতিনিধি এস কে সাত্তার।

৩০ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় শহরের নিউ মার্কেটস্থ হোটেল সম্রাট এর হলরুমে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত শেরপুর এর আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে এ সম্মাননা প্রদান করা হয়।

প্রবীণ সাংবাদিক মুক্তিযোদ্ধা তালাপতুফ হোসেন মঞ্জু’র সভাপতিত্বে এবং আলোকিত শেরপুর ডটকম এর প্রকাশক ও সম্পাদক সাংবাদিক রফিক মজিদের সঞ্চালনায় সম্মাননা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সম্মাননা প্রাপ্ত ৫ সাংবাদিক,শেরপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক  আদিল মাহমুদ উজ্জল, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি  মেরাজ উদ্দিন, সাংবাদিক সমিতি’র সাধারণ সম্পাদক  মুগনিউর রহমান মনি, শেরপুর টাইমস ডটকম এর সম্পাদক শাহরিয়ার মিল্টন, সাংবাদিক কল্যাণ সমিতি’র সভাপতি  আবুল হাশিম, দৈনিক কালের কণ্ঠ এর প্রতিনিধি হাকিম বাবুল, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি মাসুদ হাসান বাদল,  কলামিস্ট ও দি ইনডিপেন্ডেন্ট পত্রিকার প্রতিনিধি গবেষক আনিসুর রহমান প্রমুখ।

এসময় জেলার কর্মরত বিভিন্ন গণমাধ্যমের জেলা প্রতিনিধি ও স্থানীয়  পত্রিকার সম্পাদকরা উপস্থিত ছিলেন।   সিনিয়র সাংবাদিকরা তাদের বক্তব্যে বলেন, কতিপয় নামধারী সাংবাদিক একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় এবং ক্ষমতার দাপটে ও সাংবাদিকতার মহান পেশাকে কলুষিত করছে। তাদেরকে রুখতে হলে প্রকৃত সাংবাদিকদের সততা ও নিষ্ঠার সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে এর জবাব দিতে হবে।  বক্তারা সদ্য প্রকাশিত অনলাইন পোর্টাল আলোকিত শেরপুর এর সাফল্য ও দীর্ঘায়ু কামনা করেন।