লক্ষ্মীপুরে পুলিশের তালিকাভুক্ত দুই শীর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেপ্তার

লক্ষ্মীপুরে পুলিশের তালিকাভুক্ত দুই শীর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেপ্তার

শেয়ার করুন

Lakshmipur pic 31.08.2016
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর সদর উপজেলার বিজয়নগর ও পূর্বগোপীনাথপুর এলাকা থেকে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী রুবেল ও বাহার উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বন্দুক, একটি এলজি,৫ রাউন্ড গুলি ও তিনটি চোরা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত সন্ত্রাসী রুবেলের বিরুদ্ধে হত্যা,ডাকাতিসহ ৬ মামলা এবং বাহার উদ্দিনের বিরুদ্ধেও সদর থানায় ডাকাতি,সন্ত্রাসী, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। মঙ্গলবার রাতে সদর থানা ও জেলা গোয়েন্দা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।
Lakshmipur pic 31.08.16
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া ও ওসি তদন্ত আবুল বাসার জানায়, রুবেল ও বাহার উদ্দিন পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে হত্যা,ডাকাতি, অস্ত্র,সন্ত্রাসী,চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

বিজয়নগর ও পূর্বগোপীনাথপুর এলাকায় সন্ত্রাসী রুবেল ও বাহার উদ্দিন অবস্থান করছিল এমন খবর পেয়ে ওই এলাকায় সদর থানা ও জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাদের দুইজনকে গ্রেপ্তার করে। তাদের সন্ত্রাসী,চাঁদাবাজি,ডাকাতিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে অতিষ্ঠ ছিল সাধারণ মানুষ। এছাড়া অন্য সন্ত্রাসীদের গ্রেপ্তারের অভিযান চলছে বলেও জানান তিনি।