লক্ষ্মীপুরে এক জেলের মৃতদেহ উদ্ধার, এখনো নিখোঁজ এক

লক্ষ্মীপুরে এক জেলের মৃতদেহ উদ্ধার, এখনো নিখোঁজ এক

শেয়ার করুন

মো.কাউছার, লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদী থেকে অপহৃত দুই জেলের মধ্যে সাইদুল হাওলাদার নামের এক জেলের  মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। অপহৃত অপর জেলে আবুল কালাম মাল এখনো উদ্ধার হয়নি বলে জানিয়েছেন নিহত জেলের স্বজনরা।

শনিবার সকালে রামগতির মেঘনা নদী থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। মৃত সাইদুল হাওলাদার বরিশাল হিজলা চর মেনুমিয়া এলাকার জয়নাল আবেদীন এর ছেলে।

স্থানীয়রা এবং নিহত জেলের স্বজনরা জানান, দু’দিন আগে রামগতির মেঘনা নদীর চর আব্দুল্লাহ্ এলাকায় ফারুক মাঝীর মাছ ধরার ট্রলারে জলদস্যুরা হামলা করে মাছ ও জাল নিয়ে যায়। এ সময় জলদস্যুরা জেলে আবু কালাম মাল ও সাইদুল হাওলাদারকে তুলে নিয়ে যায়। ঘটনার সময় ট্রলার মালিক ফারুক মাঝীসহ আরো ৫ জেলে লাফিয়ে নদীতে পড়ে। পরে অবশ্য তারা উদ্ধার হন। এর পর অপহরণের ঘটনায় শুক্রবার রাতে রামগতি থানায় অজ্ঞাতদের আসামী করে একটি এজহার দাখিল করে। শনিবার সকালে রামগতির মেঘনা নদীর পাড়ে জেলে সাইদুলের মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয় । পরে পুলিশ গিয়ে নিহত জেলের মৃতদেহ উদ্ধার করেন।

রামগতি থানার ওসি এটি এম আরিসুল হক জানান,স্থানীয়দের নিকট খবর পেয়ে শনিবার সকালে একটি মৃতদেহ উদ্ধার করা হয়। পরে তার স্বজনরা এসে সাইদুল হাওলাদারের মৃতদেহ শনাক্ত করেন। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এছাড়া অপর এক  নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।