মুন্সীগঞ্জে জনেট বাহিনীর বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

মুন্সীগঞ্জে জনেট বাহিনীর বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

শেয়ার করুন
Photo munshiganj 11.06 (2)
ভবতোষ চৌধুরী নুপুর, মুন্সীগঞ্জ প্রতিনিধি: 
মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলা কোলাপাড়া এলাকায় জনেট বাহিনী বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে কোলাপাড়া বাজার হতে এই বিক্ষোভ মিছিল বের করা হয়।
বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোহাম্মদ মাহাবুব, কোলাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক সাব্বির হাসান সানী, সহ-সম্পাদক রাজনসহ প্রায় তিন শতাদিক মানুষ বিক্ষোভ মিছিলে অংশ নেন।
এলাকাবাসী জানান, মোস্তাফিজুর রহমান জনেট গ্রামে সন্ত্রাসী রাজ্য কায়েম করে রেখেছে। সে এলাকায় আতঙ্ক ও ভয়ভীতি সৃষ্টির জন্য অস্ত্র দেখিয়ে চলতো। ২০০৯ সালে জোড়া দুটি অস্ত্রসহ গ্রেফতার হয় এবং কোতয়ালী থানা অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। এছাড়া ফুলকুচি এলাকার ব্যবসায়ী মাহবুব মিয়া গত ৫ জুন চাদাবাজি অভিযোগ এনে শ্রীনগর থানায় জনেটের বিরুদ্ধে মামালা করেন।
মামলার বাদী মাহাবুব মিয়া জানান, চাঁদা দিতে অস্বীকার করলে তার ছোট ভাই শুভরাজকে পিটিয়ে আহত করেছে জনেট বাহিনী। জনেট কোলাপাড়া গ্রামের চুন্নু শেখের ছেলে সে কোলাপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক।
এই বিষয় শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আলমগীর হোসেন জানান, চাঁদাবাজির অভিযোগটি সঠিক। চাঁদাবাজদের গ্রেপ্তারের চেষ্টাচলছে। জনেটের বিরুদ্ধে দ্রুত বিচার আইনের মামলাসহ শ্রীনগর থানায় একাধিক মামলা রয়েছে।#