মানিকগঞ্জে প্রাইভেটকার চাপায় মটর সাইকেলের ১ আরোহী নিহত, আহত ২

মানিকগঞ্জে প্রাইভেটকার চাপায় মটর সাইকেলের ১ আরোহী নিহত, আহত ২

শেয়ার করুন

road20140624122727

।। মোঃ সোহেল রানা, মানিকগঞ্জ ।।
মানিকগঞ্জের ঘিওরে প্রাইভেটকার চাপায় মো.সাইদুর রহমান (৩২) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়ছেন। মটর সাইকেলে থাকা আরোও ২ আরোহী আহত হয়েছেন।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওর উপজেলার পুখুরিয়া বাসস্ট্যান্ড এলাকায় এই দূঘর্টনা ঘটে। এসময় মোটরসাইকেল আরোহী উজ্জল হোসেন (৩৫) ও তার স্ত্রী রেশমা আক্তার (২৮) গুরুতর আহত হয়ছেন।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন বিপ্লব নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেলে মোটরসাইকেল চালক সাইদুর রহমান মোটরসাইকেল করে খালাতো বোন রেশমা ও বোন জামাই উজ্জলকে নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে ঘিওর উপজেলা পুখুরিয়া এলাকায় পৌছালে পিছন থেকে একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে চাপ দেয়। এতে ঘটনাস্থলেই চালক সাইদুর নিহত হন। রেশমা ও উজ্জল গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। আহতরা এখন সদর হাসপাতালে চিকিৎসাধীন।
তিনি আরোও জানান,নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানে হয়েছে। এঘটনায় থানায় মামলা পক্রিয়াধীন। দূঘর্টনার পর প্রাইভেটকার চালক পালিয়ে গেছে বলে তিনি জানান।