মাইক্রোবাস উল্টে এক ভাই নিহত, দুই ভাই আহত

মাইক্রোবাস উল্টে এক ভাই নিহত, দুই ভাই আহত

শেয়ার করুন

লক্ষীপুর লক্ষ্মীপুরলক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর সদর উপজেলার চরচামিতা মাইক্রোবাস উল্টে ফাজিল ১ম বর্ষের শিক্ষার্থী আসাদবিন আনোয়ার জাবেরী নিহত ও দুই সহোদর ভাই গুরুতর আহত হয়।

বুধবার সকালে এ দুর্ঘটনার পর আহত ওসামা বিন আনোয়ার ও হামজা বিন আনোয়ারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতাল পরে ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। তাদের দুইজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

নিহত আসাদ বিন আনোয়ার জাবেরী ও আহত দুই সহোদর ভাই চট্রগ্রাম বায়তুস শরীফ মাদ্রাসার ছাত্র এবং চট্রগ্রাম আন্দরকিল্লাহ জামে মসজিদের খতিব মাও.আনোয়ার হোসেন তাহেরী জাবেরী আলমাদানীর ছেলে। নিহত আসাদ বিন জাবেরী ওই মাদ্রাসার ফাজিলের প্রথম বর্ষের ছাত্র বলে জানিয়েছেন পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাইক্রোবাসযোগে চট্রগ্রাম থেকে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার হায়দরগঞ্জ নিজ বাড়িতে আসার সময় লক্ষ্মীপুর সদর উপজেলার চরচামিতা বাজার এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে মাইক্রোবাসটি রাস্তার পাশে পড়ে যায়। এসময় তিন ভাই গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক আসাদবিন আনোয়ার জাবেরীকে মৃত ঘোষনা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।