নওগাঁয় ফেন্সিডিলসহ প্রাইভেটকার জব্দ

নওগাঁয় ফেন্সিডিলসহ প্রাইভেটকার জব্দ

শেয়ার করুন

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর পত্নীতলায় ভারতীয় সীমান্তে এক অভিযান চালিয়ে ১ হাজার ৯৮৮ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

মঙ্গলবার ভোর ৬টার দিকে উপজেলার নিরমইল ইউনিয়নের গুরখী গ্রামের একটি দিঘীর পাড় থেকে প্রাইভেটকার ও ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়।

জানা গেছে, উপজেলার আজ ভোরে উপজেলার শীতল মাঠ এলাকার ভারতীয় সীমান্ত দিয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিল বাংলাদেশে আনা হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে নিরমইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ স্থানীয় রাধানগর ও শীতল মাঠ বিজিবি ক্যাম্পের ফোন করেন। দুই বিজিবি ক্যাম্প ফোন রিসিভ না করায় ওই এলাকার কাছেই সাপাহার থানা পুলিশকে ফোন করেন।

থানার উপ-পরিদর্শক (এসআই) শাহরিয়ার ও এসআই নাদিম সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় চেয়ারম্যানও স্থানীয় লোকজনদের নিয়ে গুরখী গ্রামের অভিযান পরিচালনা করেন। এমতাবস্থায় গ্রামের একটি দিঘীর পাড়ে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১১-৮৭১০) পড়ে থাকতে দেখেন।

নিরমইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, পুলিশ ও তাদের উপস্থিতি টের পেয়ে ফেন্সিডিল ভর্তি প্রাইভেটকারটি মাদক ব্যবসায়ীরা ফেলে রেখে পালিয়ে যায়। পরে ওই কারটি থেকে দশটি পলিথিনের বস্তায় ১ হাজার ৯৮৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পত্নীতলা থানায় জমা দেয়া হয়েছে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।