দিনাজপুরের নিহত তিন যুবক নাটোরের যুবলীগকর্মী

দিনাজপুরের নিহত তিন যুবক নাটোরের যুবলীগকর্মী

শেয়ার করুন

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় গুলিবিদ্ধ হয়ে নিহত তিন তরুণ নাটোরের যুবলীগকর্মী বলে পরিচয় শনাক্ত করেছে পুলিশ।

নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, “তারা সবাই যুবলীগের কর্মী। তাদের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে মামলা রয়েছে। সাব্বিরের নামে নয়টি এবং আবদুল্লাহ ও সাগরের নামেও মামলা রয়েছে।”

নাটোর জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমিন সাংবাদিকদের বলেন, নিহত রেদোয়ান সাব্বির ছিলেন পৌর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য। আর সোহেল ও আব্দুল্লাহ ছিলেন যুবলীগের কর্মী।

এর আগে দিনাজপুরের ঘোড়াঘাটে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় ৩ যুবকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসরাইল হোসেন জানান, সোমবার সকাল ৯টার দিকে রানীগঞ্জ সড়কের কলাবাড়ি মাদ্রাসা সংলগ্ন বরণ শাহার পুকুরপাড়ে মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় তাদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

পুলিশ প্রাথমিকভাবে নিহতদের পরিচয় নাটোরের কানাইখালী নামক গ্রামের সোহেল, সাব্বির ও আব্দুল্লাহ্‌ বলে জানিয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ পরিত্যাক্ত অবস্থায় একটি মোবাইল ফোন উদ্ধার করেছে। এ ব্যপারে নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান: তাদের প্রত্যেকেরই নামে ১০ থেকে ১২টি করে মামলা রয়েছে।