ঠাকুরগাঁওয়ে ৪০ বছর পর জেলা পরিষদের ১৯ শতক জমি ও ১৫ টি...

ঠাকুরগাঁওয়ে ৪০ বছর পর জেলা পরিষদের ১৯ শতক জমি ও ১৫ টি দোকান উদ্ধার

শেয়ার করুন

Thakurgoan__Zila__Parishad।। ঠাকুরগাঁও প্রতিনিধি ।। ১৯ শতক জমি ও ১৫টি দোকানঘর উদ্ধার করেছে জেলা পরিষদ কর্তৃপক্ষ। গতকাল রোববার জেলা পরিষদের কর্মকর্তারা স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে এ জমি ও দোকান ঘরগুলি উদ্ধার করে সাইনবোর্ড টাঙ্গিয়ে দেন।
জানা যায়, সদর উপজেলার পারপুগী মৌজার ১৭৫ নং জেএল এর ১ হাজার ১৫৩নং খতিয়ানভুক্ত ৬ হাজার ৬৭৩ নং দাগের নয়নজলির ১৯ শতক জমি দীর্ঘদিন ধরে বেদখল ছিল। বেদখল থাকা অবস্থায় গত ১ আগষ্ট স্থানীয় মসজিদি কমিটির লোকজন ও জমি দাবিকারী হাবিবুল ইসলাম বাবলু পক্ষের লোকজনের মধ্যে মারিপিটের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের কমপক্ষে ৬/৭ জন আহত হন। পরে এ বিষয়ে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সভাপতি মুহ: সাদেক কুরাইশীর হস্তক্ষেপে উল্লেখিত জমির মধ্যে ১৯শতক জমি জেলা পরিষদের সম্পত্তি বলে জানা যায়।

অবশেষে জেলা পরিষদের চেয়ারম্যানের নির্দেশনায় গতকাল রোববার জেলা পরিষদ কর্তৃপক্ষ তাদের ১৯ শতক জমি ও ১৫টি দোকানঘর উদ্ধার করে সেখানে সাইনবোর্ড টাঙ্গিয়ে দেন এবং সেখানে উল্লেখ করেন এটি জেলা পরিষদ মার্কেটের জন্য নির্ধারিত স্থান। এ সময় জেলা পরিষদের অফিস সহকারী নাজমুল হক, জেলা পরিষদ সদস্য আমিনুল ইসলাম হিরুসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।