টাঙ্গাইলে বাস চাপায় ছেলে-মেয়েসহ মা নিহত

টাঙ্গাইলে বাস চাপায় ছেলে-মেয়েসহ মা নিহত

শেয়ার করুন

মো. নাসির উদ্দিন, টাঙ্গাইল প্রতিনিধি:

ঈদ উপলক্ষে বেড়াতে গিয়ে বাস চাপায় মা, মেয়ে ও ছেলে নিহত হয়েছেন। বুধবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টার স্টেশন এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। মির্জাপুরের মহেড়া জমিদার বাড়ি (পুলিশ ট্রেনিং সেন্টার) বিনোদন কেন্দ্রে বেড়াতে যাচ্ছিলেন তারা।

নিহতরা হচ্ছেন, দেলদুয়ার উপজেলার নাল্লাপাড়া গ্রামের তারা মিয়ার স্ত্রী ফাহিমা বেগম (৩৫) মেয়ে তারিনা আক্তার (১৪) ও ছেলে তানভীর হোসেন (১০)।
মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা উপ পরিদর্শক (এসআই) মোতালেব হোসেন জানান, ঈদ উপলক্ষে বুধবার দুপুরে ফাহিমা বেগম তার মেয়ে তারিনা ও ছেলে তানভীরকে নিয়ে মির্জাপুর উপজেলার মহেড়া জমিদার বাড়ি বিনোদন কেন্দ্রে বেড়ানোর উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টার স্টেশন এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে সিরাজগঞ্জগামী একটি বাস (সিরাজগঞ্জ জ-০৪-০০২৯) তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

খবর পেয়ে গোড়াই হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে। ঘাতক বাস এবং বাসের হেলপারকে পুলিশ আটক করেছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।