টাঙ্গাইলে আটক দুই জেএমবি সদস্য চার দিনের রিমান্ডে

টাঙ্গাইলে আটক দুই জেএমবি সদস্য চার দিনের রিমান্ডে

শেয়ার করুন

Tangail Rab Pic 01 - Copyটাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলে এলেঙ্গায় র‌্যাবের হাতে আটক জেএমবি’র সক্রিয় সদস্য সহোদর মাসুম ও খোকনকে আদালতে হাজির করার পর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ বুধবার দুপুরে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে।

আদালতের বিচারক রুপম কান্তি দাস চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে কালিহাতী থানায় তাদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করে।

কোর্ট ইন্সপেক্টর আনোয়ারুল ইসলাম জানান, কালিহাতী থানা পুলিশ আজ দুপুরে আটককৃত জেএমবি দুই সদস্য মাসুম ও খোকনকে আদালতে হাজির করে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করলে বিজ্ঞ আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার বীনা রানী দাস জানান, গতকাল মঙ্গলবার কালিহাতী থানায় সন্ত্রাস দমন আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য টাঙ্গাইলের কালিহাতি উপজেলার এলেঙ্গা পৌরসভাধীন মসিন্দা গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে দুই জঙ্গিকে আটক করে র‌্যাব। সেখান থেকে একটি ড্রোন ও বেশ কয়েকটি চাপাটি, দুইটি চাইনিজ কুড়াল ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। আটককৃতরা হলো টাঙ্গাইলের কালিহাতি উপজেলার এলেঙ্গা পৌর এলাকার মসিন্দা গ্রামের মরহুম আবুল হোসেন চিশতির দুই ছেলে মাছুম (৩০) ও খোকন (২৫)।