টাঙ্গাইলে জঙ্গিদের অস্ত্র সরবরাহকারী পিস্তলসহ আটক

টাঙ্গাইলে জঙ্গিদের অস্ত্র সরবরাহকারী পিস্তলসহ আটক

শেয়ার করুন

451564টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা মসিন্দা এলাকা থেকে গ্রেফতারকৃত দুই জঙ্গীকে অস্ত্র সরবরাহকারী মোঃ বোরহান উদ্দিন ওরফে রাজিব নামের এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন বেটেলিয়ন (র‌্যাব-১২) এর সদস্যরা।
রোববার গভীর রাতে এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি নাইন এমএম বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি ও একপি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে। রাজিব উপজেলার এলেঙ্গা চিনা মোড়া মধ্যপাড়া গ্রামের মোঃ নিজাম উদ্দিনে ছেলে।
টাঙ্গাইল র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার বীণা রানী দাশ জানান, সম্প্রতি এলেঙ্গা থেকে গ্রেফতারকৃত হওয়া দুই জঙ্গী জানায় তারা রাজিব নামের ওই সন্ত্রাসীর কাছ থেকে দেশীয় অস্ত্রগুলো কিনেছে। এরই সূত্রধরে রাতে গোপন সংবাদের ভিত্তিতে এলেঙ্গা এলাকায় অভিযান চালিয়ে মোঃ বোরহান উদ্দিন ওরফে রাজিবকে অস্ত্রসহ আটক করা হয়। আটককৃত রাজিবের বিরুদ্ধে কালিহাতী, টঙ্গী ও জয়দেবপুর থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। রাজিব জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে গ্রেফতারকৃত জঙ্গীদের সে অস্ত্র সরবরাহ করেছিল। আটক বোরহান উদ্দিন দীর্ঘ দিন ধরে ডাকাতি, অস্ত্র ব্যবসাসহ জঙ্গিদের বিভিন্ন আগ্নেয়াস্ত্র সরবরাহ করে আসছিল। এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানায় মামলার প্রস্ততি চলছে।

মোঃ নাসির উদ্দিন