জাতীয় শোক দিবসে ময়মনসিংহ পুনাকের খাবার বিতরন

জাতীয় শোক দিবসে ময়মনসিংহ পুনাকের খাবার বিতরন

শেয়ার করুন

Mymensingh Pic-05 ।। শাহ আলম উজ্জ্বল, ময়মনসিংহ ॥

শেখ রাসেল বেচে থাকলে আরেকটা বঙ্গবন্ধু জন্ম নিতে পারে, এই শিশু রাসেলই একদিন বঙ্গবন্ধু অবর্তমানে গর্জে উঠবে, এমন আতংকে ঘাতকচক্র শেষ পর্যন্ত শিশু রাসেলকেও নির্মম ভাবে হত্যা করেছে মন্তব্য করে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের সভাপতি জেলা পুলিশ সুপারের পতœী কানিজ আহমার বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ ও দেশের প্রতিটি মানুষতে ভালবাসতেন। তার ভালবাসার ঋণ কোন ভাবেই পরিশোধ করা সম্ভব নয়। জাতির জনকের আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলস ভাবে কাজ করছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগীতা উচিত । তিনি আরো বলেন বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস প্রতিটি পরিবারে আরো অধিক চর্চা করতে হবে। বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস আগামী প্রজন্মকে জানাতে বেশি বেশি করে গবেষণা করতে হবে।

পুলিশ নারী কল্যাণ সমিতি ময়মনসিংহের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ কালে সভাপতির বক্তব্যে পুনাক সভানেত্রী ও পুলিশ সুপার পতœী কানিজ আহমার এসব কথা বলেন।

অনুষ্ঠানে পুনাক সদস্য ও অতিরিক্ত পুলিশ সুপার পতœী রায়হানা তানজিল, ইসরাত তানজিয়া, ফারহানা ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী অনুষ্ঠান পরিচালনা করেন। এসময় জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ডিবি) ওসি শাহ কামাল আকন্দ, ডিআইওয়ান আল মামুন সরকার, পুলিশ পরিদর্শক ফারুক আহাম্মেদসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে পুনাক সভানেত্রী সার্কিট হাউজ সংলগ্ন জাতির জনকের ম্যুরালে এবং পুলিশ লাইন্সে নির্মিত জাতির জনকের ভাষণ খচিত ম্যুরালে (চেতনা অম্লানে) ফুল দিয়ে শ্রদ্ধা নিবদেন করেন।