চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ঘরে আটকে ধর্ষণ

চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ঘরে আটকে ধর্ষণ

শেয়ার করুন

laxmipur-sisu-dhorson-pic-06-10-2016লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার কেরোয়া এলাকায় মাদ্রাসার ৪র্থ শ্রেনীর এক ছাত্রীকে ঘরে আটকিয়ে রেখে ধর্ষণ করেছে বখাটে শাহজাহান। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার রাত পোনে ৮টার দিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে। শিশুটি ধর্ষনের শিকার হয়েছে বলে নিশ্চিত করেছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: মো. আনোয়ার হোসেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও শিশুটির মা এবং স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মাদ্রাসা যাওয়ার পথে শিশুটিকে কৌশলে তার বাড়িতে ডেকে নিয়ে যায় বখাটে শাহজাহান। পরে ঘরের দরজা-জানালা বন্ধ করে আটকিয়ে রেখে ধর্ষন করে সে। শিশুটির শোর-চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে বখাটে শাহজাহান ঘর থেকে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় বৃহস্পতিবার দুপুরে শিশুটিকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য রাত পোনে ৮টার দিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে শিশুটি ওয়ান স্টপ কাউসিস সেন্টারের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন রয়েছেন। শিশুটি একই এলাকায় একটি মাদ্রাসার ৪র্থ শ্রেনীতে পড়ছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষনের ঘটনায় থানায় মামলার প্রস্তুুতি চলছে। শিশুটিকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষককে গ্রেপ্তারের অভিযান চলছে।