চতুর্থ শেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষকের যাবজ্জীবন

চতুর্থ শেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষকের যাবজ্জীবন

শেয়ার করুন

টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলে ৪র্থ শ্রেণির এক স্কুলছাত্রী (১০) কে ধর্ষণের অভিযোগে তোফায়েল হোসেন হীরা (২৯) নামের এক গৃহশিক্ষককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন আদালত।

বুধবার দুপুরে আদালতের বিচারক শরিফুদ্দিন আহমেদ ২০১০ সালে ভূয়াপুর থানায় দায়ের করা একটি ধর্ষণ মামলায় এই রায় দেন।

বাদী পক্ষের আইনজীবী টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ বিপি এস এম নাসিমুল আক্তার নাসিম জানান, টাঙ্গাইলের ভূয়াপুর উপজেলার ফলদা ইউনিয়নের দশকিয়া পূর্বপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে তোফায়েল হোসেন হীরা একই এলাকার ৪র্থ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে বাড়িতে গিয়ে প্রাইভেট পড়াতো।

ঘটনার দিন ২০১০ সালের ১মার্চ হীরা ওই ছাত্রীর মায়ের মোবাইলে ফোন করে ছাত্রীটিকে তাদের বাড়িতে গিয়ে না পড়িয়ে ইংরেজি বই নিয়ে হীরার বাড়িতে আসতে বলে। পরে ওই ছাত্রীটি তার গৃহশিক্ষক হীরার বাড়িতে গেলে তাকে জোরপূর্বক ধর্ষণ করে হীরা।

এই ঘটনার পর ছাত্রীটি রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে তার মায়ের কাছে ধর্ষণের বিবরণ দেয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এই ঘটনায় ওই দিনই শিশুটির বাবা বাদী হয়ে ভূয়াপুর থানায় হীরাকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযোগ প্রমাণিত হওয়ায় বুধবার দুপুরে এই মামলার রায় দেয়া হলো।

মামলায় আসামী পক্ষের আইনজীবী ছিলেন আরফান আলী মোল্লা।