গ্রাম মাতানো নিতু ছুরিকাঘাতে নিথর, বিচারের দাবি

গ্রাম মাতানো নিতু ছুরিকাঘাতে নিথর, বিচারের দাবি

শেয়ার করুন

madaripur-19-09-16-school-girl-murder-human-chain-picture-1

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের কালকিনি উপজেলার নবগ্রাম ইউনিয়নের নবগ্রাম ৫নং ওয়ার্ডের বাসিন্দা এক স্কুলছাত্রীকে প্রেমের সম্পর্ক নিয়ে বিরোধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় আজ বেলা ১১টায় মানববন্ধন করেছে স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা। এ সময় তারা আটককৃত খুনীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

কালকিনির নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহদেব চন্দ্র বাড়ৈ জানান, নবম শ্রেণীর বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্রী নিতুকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করার ঘটনায় আমরা দৃষ্টান্তমূলক শাস্তি চাই। মেয়ে অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছিল। এছাড়া সবচেয়ে বড় বিষয় হলো স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠানসহ হিন্দু অধ্যুষিত এই নবগ্রাম ইউনিয়নের যেখানেই যে কোন পূজা-পার্বন বা অনুষ্ঠানে সাংষ্কৃতিক অনুষ্ঠান হতো সেখানেই নাচে-গানে মাতিয়ে রাখতো। অথচ তাকে ছুরির আঘাতে প্রাণ দিতে হয়েছে। এখন সে নিথর।

madaripur-19-09-16-school-girl-murder-human-chain-picture-2

নবম শ্রেণীর প্রথম স্থান অধিকারী তিথি রাণী ও দ্বিতীয় রিতা বাড়ৈর আকুতি, আমরা মানববন্ধন করেছি। বিচার চাই। সকালে স্কুলে এসে শ্রেণীকক্ষে বসে কেউ তেমন মানসিকভাবে স্বাভাবিক হতে পারিনি। নিতু আমাদের ক্লাসে নেই। তার সিটটি ফাঁকা অবস্থায় রয়েছে। আমাদের মনের মধ্যে কেমন যেন ফাঁকা ফাঁকা লাগছে। আমরা হত্যাকারীর ফাঁসি চাই।

এদিকে নিতু মন্ডলের বাড়িতে গিয়ে দেখা গেছে, পরিবারের সবাই বিলাপ করছে। মাদারীপুর হাসপাতালে ময়নাতদন্ত শেষে দুপুরে লাশ বাড়িতে পৌছানোর পর পরই সবার আহাজারিতে চারিদিকে পরিবেশ ভারি হয়ে ওঠে।

উল্লেখ্য, রোববার সকাল ৯টায় স্কুলে যাওয়ার সময় পাশের বাড়ির অনার্স পড়ুয়া এক কলেজছাত্র নিতু মন্ডলকে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ধাওয়া করে আটকের পর বেদম মারধর করেছে। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। বর্তমানে ওই কলেজ ছাত্র পুলিশী প্রহরায় মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নবগ্রাম ৫নং ওয়ার্ডের নির্মল মন্ডলের মেয়ে নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী নিতু মন্ডলের সাথে কথিত প্রেমের সম্পর্ক নিয়ে পাশের বাড়ির বীরেন মন্ডলের ছেলে  মিলন মন্ডলের। মিলন মন্ডল কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের মার্কেটিং বিষয়ে বিএ (অনার্স) তৃতীয় বর্ষের ছাত্র। এরই ধারাবাহিকতায় বিরোধ হলে রোববার সকালে নিতু মন্ডল স্কুলে যাওয়ার পথে একটি ধারালো ছুরি দিয়ে গলায় ও পেটে এলোপাথারি আঘাত করে হত্যা করে। তবে স্থানীয়রা ও পুলিশ এই হত্যাকান্ডের প্রকৃত কারণ এখনও জানতে পারেনি। কেউ বলছেন প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় আবার কেউ বলছেন অন্য একটি ছেলের সাথে নিতুর সম্পর্কের কথা জানতে পেরে এমন ঘটনা ঘটিয়েছে খুনী মিলন মন্ডল।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিলন নিতু হত্যার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে ডাসার থানা পুলিশ। মিলনের দেয়া তথ্য অনুযায়ী নিতুর বাড়ির পাশের একটি বাগান থেকে হত্যার কাজে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছে পুলিশ।