কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

শেয়ার করুন

শরীফুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়া সদর উপজেলার কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষীপুরে যাত্রীবাহী বাস গড়াই পরিবহনের সাথে নসিমনের মূখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুইজন  নিহত হয়েছে এবং একই পরিবহনের অন্তত ১১ যাত্রী গুরুতর আহত হয়েছেন। হতাহতদের সবাই নসিমনের যাত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানায় সোমবার রাতে খুলনা থেকে কুষ্টিয়া অভিমূখী যাত্রীবাহী গড়াই পরিবহনের একটি বাস কুষ্টিয়া সদর উপজেলার ইসলামী বিশ^বিদ্যালয় থানার লক্ষীপুরে বিপরিত মূখী যাত্রী বোঝাই নসিমনকে ধাক্কা দিলে নসিমনে থাকা ১৩ যাত্রী গুরুতর আহত হয়।

এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে রাতেই মারা যান হালিমা খাতুন (৪০) ও আব্দুল্লাহ (৪৫) নামের দু’জন। হালিমা খাতুন কুষ্টিয়ার সোনাইডাঙা গ্রামের বাসিন্দা এবং অপরজন জেলার কুমারখালী উপজেলার নিয়ামত বাড়ীয়ার সিরাজুল ইসলামের ছেলে। আহতদের মধ্যে বেশ কয়েকজনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়েছে।  অন্যদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই বিশ^জিৎ কুমার এই ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন হতাহত সবাই নসিমন যাত্রী ছিলেন।