কুষ্টিয়ায় গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃত্যু

কুষ্টিয়ায় গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃত্যু

শেয়ার করুন

শরীফুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার দৌলতপুরে গুলিবিদ্ধ হয়ে বুলবুল হোসেন (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৮ টার দিকে মথুরাপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, উপজেলার প্রাগপুর ইউনিয়নের জামালপুর গ্রামের মুবার হোসেনের ছেলে বুলবুল হোসেনের নেতৃত্বে ৭-৮ জন মাদক পাচারকারী শনিবার দিবাগত রাত ২টার দিকে অবৈধভাবে ভারতে প্রবেশ করে মাদক নিয়ে বাংলাদেশে প্রবেশকালে জামালপুর সীমান্তের ১৫২/১৩ (এস) সীমান্ত পিলার সংলগ্ন ভারত ভূ-খন্ডের ২’শ গজ অভ্যন্তরে ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার হোগলবাড়িয়া থানার নাসিরাপাড়া বিএসএফ ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে বুলবুল হোসেন কোমরে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তার সহযোগীরা তাকে উদ্ধার করে বাংলাদেশে নিয়ে অজ্ঞাত স্থানে চিকিৎসার জন্য ভর্তি করে। সেখানে তার মৃত্যু হলে আজ ভোররাতে মথুরাপুর এলাকার একটি বেসরকারী ক্লিনিকের গেটের সামনে বুলবুল হোসেনের লাশ ফেলে রেখে যায়। লাশ পড়ে থাকার খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে।

গুলিবিদ্ধ হয়ে যুবক নিহত হওয়ার বিষয়ে দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, বুলবুল হোসেন নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ একটি বেসরকারী ক্লিনিকের সামনে থেকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। তবে শুনেছি বিএসএফ’র গুলিতে সে আহত হয়ে গোপনে চিকিৎসাধীন ছিল।