কুমিল্লায় সেপটিক ট্যাংক থেকে মা-ছেলের লাশ উদ্ধার

কুমিল্লায় সেপটিক ট্যাংক থেকে মা-ছেলের লাশ উদ্ধার

শেয়ার করুন

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় সেপটিক ট্যাংক থেকে নাছিমা আক্তার নামে এক গৃহবধূ ও তার দেড় বছরের শিশু নাফিসের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত ৮টার দিকে নগরীর হাউজিং এস্টেট এলাকার মীম প্যাক্স এগ্রো কমপ্লেক্স নামের ওষুধ কোম্পানির সেপটিক ট্যাংক থেকে পুলিশ লাশ দুটি উদ্ধার করে।

dead-body-ap লাশ উদ্ধারতারা ওই কোম্পনির নাইটগার্ড নাজমুল হোসেনের স্ত্রী-সন্তান। নাজমুল হোসেনকে পাওয়া যাচ্ছে না। পরে ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

মীম প্যাক্স এগ্রো কমপ্লেক্স কুমিল্লা ডিপোর ইউনিট ম্যানেজার শেখ আল মাহমুদ জানান, বৃহস্পতিবার কুমিল্লার চান্দিনা উপজেলার নাজমুল হোসেনকে নাইটগার্ড হিসেবে নিয়োগ দেয়া হয়। শনিবার অফিসে এসে তাকে পাওয়া যায়নি। রোববার দুর্গন্ধ পেয়ে অফিসের পেছনে গিয়ে দেখা যায় সেপটিক ট্যাংকের ঢাকনা খোলা। পরে পুলিশে খবর দিলে পুলিশ নাজমুলের স্ত্রী সন্তানের লাশ উদ্ধার করে। নাজমুল পরিবার নিয়ে অফিসের পাসে বাসা ভাড়া করে থাকতো।

কুমিল্লা কোতয়ালী থানার ওসি আবদুর রব জানান, নগরীর হাউজিং এস্টেট এলাকার ব্লক-ডি এর ১নং প্লটের মীম প্যাক্স এগ্রো কমপ্লেক্স নামের একটি ভবন সংলগ্ন সেপটিক ট্যাংক থেকে মা ও শিশু ছেলের লাশ দুটি উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে দাম্পত্য কলহ বলে ধারণা করা হচ্ছে।

নাজমুলকে পেলে বিস্তারিত ঘটনা জানা যাবে বলে জানিয়েছেন এ পুলিশ কর্মকর্তা।