কালিয়াকৈর বন্ধুমহল ৯২ ব্যাচের ত্রাণ বিতরণ

কালিয়াকৈর বন্ধুমহল ৯২ ব্যাচের ত্রাণ বিতরণ

শেয়ার করুন
IMG_20210421_224310
সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈরঃ করোনা কালীন এই বিশ্ব সংকট মুহূর্তে আজ ২১ এপ্রিল কালিয়াকৈর বন্ধু মহল ৯২ এর  উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
গাজীপুরের কালিয়াকৈর পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। সকাল আটটা থেকে একযোগে কালিয়াকৈর পৌরসভার  জানের চালা, ছোট লতিফপুর, বড় লতিফপুর একশত বিশটি পরিবার, শ্রীফলতলী এলাকায় আশিটি ও শ্রীফলতলী ইউনিয়নের নাওলা এলাকায় একশত দশটি পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়। বন্ধু মহলের আ: সাত্তার,মানিক, আবু হানিফ,সানোয়ার হোসেন, খলিলুর রহমান ও দেলোয়ার হোসেন সিকদার নিরলস ভাবে সুন্দর ও সুষ্ঠ ভাবে এ কাজ সম্পন্ন করেন।
ত্রান কার্যক্রম বিতরণ শেষে এক সংক্ষিপ্ত আলোচনায় আয়োজকরা বলেন,”আমরা বন্ধু মহল ৯২ সমাজ তথা দেশের যে কোন ক্রান্তিলগ্নে মানব সেবার ব্রত নিয়ে মানুষের পাশে থেকে সেবা করে যাবো যতো টুকু সাধ্য আছে তার সব টুকু দিয়ে।তিনি আরও বলেন,দেশে করোনা মহামারি শুরু হওয়ার আগেও আমরা গরীব অসহায় ও দুস্হদের বিভিন্ন ভাবে সহায়তা দিয়ে আসছি। তারই ধারাবাহিকতায় দেশে করোনা দ্বিতীয় ঢেউ মোকাবেলায় তৃতীয় পর্যায়ের সরকার কর্তৃক সর্বাত্নক লকডাউন ঘোষণা করায় দিন মুজুর ও খেটে খাওয়া মানুষ দের অবস্থা চরমে উঠে,তাই তাদের মুখে দু-মুঠো খাবার পৌছে দিতে বন্ধু মহল আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছি।