শরনখোলায় ১৫ কেজি হরিনের মাংস সহ আটক দুই

শরনখোলায় ১৫ কেজি হরিনের মাংস সহ আটক দুই

শেয়ার করুন

175158273_735153617162893_3807986496179148418_n

মাসুম বিল্লাহ, শরণখোলা, বাগেরহাট: বাগেরহাটের শরনখোলায় হরিনের মাংস সহ দুই জনকে আটক করা হয়েছে। ২২এপ্রিল বৃহস্পতিবার ভোর রাতে শরনখোলা থানা পুলিশ সুন্দরবন সংলগ্ন সোনাতলা গ্রামের পিলের রাস্তা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। পুলিশ ও স্থানীয়দের সুত্র জানায়, সোমবার ভোর রাতে উপজেলার বকুলতলা গ্রামের বাসিন্দা মো. ইসমাইল হাওলাদারের ছেলে মো. রেজাউল হাওলাদার (৩৬) প্রতিবেশি মো.আলমগীর হাওলাদারের ছেলে মটর সাইকেল চালক মো. আলী রাজ হাওলাদার (২০)কে সাথে নিয়ে পুর্ব সুন্দরবনের শরনখোলা রেঞ্জ সংলগ্ন সোনাতলা এলাকায় যান।

পরবর্তীতে একটি বস্তার মধ্যে রাখা ১৫কেজি হরিনের মাংস নিয়ে সোনাতলা গ্রামের জলের ঘাট এলাকার বাসিন্দা তানজের আলী বয়াতীর বাড়ী সংলগ্ন পিলের রাস্তা দিয়ে তাফালবাড়ী বাজারে তারেক নামের একজনের কাছে রওয়ানা দেন। পথিমধ্যে শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল তাদেরকে চ্যালেঞ্জ করলে মাংসের বস্তা ও মটর সাইকেল ফেলে উভয়ই পালিয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হন বলে জানায় পুলিশ। অপরদিকে, হরিনের মাংস উদ্ধারের বিষয়টি স্বীকার করে শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান বলেন, পাচার কারীরা ওই মাংস নিয়ে তাফালবাড়ী এলাকার তারেক নামের একজনের নিকট যাচ্ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন।

এ ঘটনায় শরনখোলা থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে, এই চক্রের সাথে কোন প্রভাবশালী মহল জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া উদ্ধারকৃত মাংস সহ দুই পাচারকারীকে বাগেরহাট আদালতে প্রেরন করা হয়েছে।