কালিয়াকৈরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২১ অনুষ্ঠিত

কালিয়াকৈরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২১ অনুষ্ঠিত

শেয়ার করুন
FB_IMG_1622909472598
ছবি- এটিএন টাইমস
।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর ।।
গাজীপুরের কালিয়াকৈরে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় কালিয়াকৈর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে প্রাণিসম্পদ প্রদর্শনী কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
 শনিবার (৫জুন) দুপুরে কালিয়াকৈর উপজেলা পরিষদ চত্বরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।গরু,ছাগল,মহিষ,ভেড়াসহ বিভিন্ন প্রজাতির পশুপাখি প্রায় ৩০ টি স্টল বসেছে।এসময় প্রদর্শনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন।এ সময় তিনি বিভিন্ন স্টল ঘুরে ঘুরে পরিদর্শন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো অন্যান্যরা উপস্থিত ছিলেন,কালিয়াকৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ মহিলা,ভাইস চেয়ারম্যান অধ্যাপক জায়েদা নাসরিন,কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী,কালিয়াকৈর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা:ফৌজিয়া কাদির,উপজেলা ভেটেরিনারি সার্জন ডা:মোঃ জহুরুল ইসলাম,কালিয়াকৈর উপজেলা যুবলীগের সভাপতি হিরু মিয়া,কালিয়াকৈর পৌর শ্রমিক লীগের সভাপতি হারিছ উজ্জামান খান হারিজ।
অনুষ্ঠানে যে সকল উদ্যোক্তা এবং বিভিন্ন খামারি যারা অংশগ্রহণ করেছেন তাদেরকে পুরস্কার ও সম্মাননা এবং সনদ প্রদান করা হয়েছে।