কালিয়াকৈরের মৌচাকে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ২ জন

কালিয়াকৈরের মৌচাকে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ২ জন

শেয়ার করুন

।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর।।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক তেলিরচালা এলাকায় ঢাকা–টাঙ্গাইল মহাসড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় এলাহী রাশেদ (১৫) ও হান্নান মিয়া (১৭) নামে দুই যুবক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১২ই আগষ্ট) দুপুরে পর ভ্যান নিয়ে কোনাবাড়ি যাওয়ার পথে উপজেলার মৌচাক তেলিরচালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হান্নান পেশায় ভ্যান চালক এবং নিহত এলাহী রাশেদ ঐ ভ্যানের যাত্রী ছিলো।

নিহত দুজনের পরিচয় হলো, হান্নান ভোলার মাঝেরচর এলাকার নুর হোসেনের ছেলে ও নিহত এলাহী রাসেদ ভোলার বড়নদী এলাকার মৃত ইসমাঈল হোসেনের ছেলে। তারা মৌচাক এলাকায় ভাড়া বাসায় থেকে ভ্যান চালায়।

পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার (১২ই আগষ্ট) দুপুরের পর বেপরোয়া গতিতে অজ্ঞাত নামা একটি কাভার্ড ভ্যান চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এসময় ঘাতক কাভার্ড ভ্যানটি পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে সালনা কোনাবাড়ি হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

সালনা কোনাবাড়ি হাইওয়ে থানার ওসি মীর গোলাম ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই কাভার্ড ভ্যানটিকে আটক করা সম্ভব হয়নি। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।