বন্ধ্যাত্ব সমস্যায় ফ্রি পরামর্শ দিচ্ছে ভেল্লা হেলথ কেয়ার

বন্ধ্যাত্ব সমস্যায় ফ্রি পরামর্শ দিচ্ছে ভেল্লা হেলথ কেয়ার

শেয়ার করুন

vhl

নিজস্ব প্রতিবেদক:

প্রত্যেক মানুষেরই স্বপ্ন থাকে বাবা-মা হওয়ার। সহসাই কারো স্বপ্ন পূরণ হয় আর কারো স্বপ্ন স্বপ্নই থেকে যায়। স্বপ্ন পরিণত হয় দু:স্বপ্নে। নি:সন্তান দম্পতিদের কপালে জুটে অনেক যাতনা। পরিবার-সমাজ সব জায়গায় তাদের নিয়ে চলে নানা গুঞ্জন। শেষ পর্যন্ত সম্পর্কের ছাড়াছাড়িতে রূপ নিয়ে ইতি ঘটে অনেক দিনের বৈবাহিক সম্পর্কের।

কিন্ত আধুনিক চিকিৎসা বিজ্ঞানের এ যুগে বাবা-মা হওয়ার স্বপ্ন বুকে নিয়ে বসে থাকা বোকামি ছাড়া আর কিছুই নয়। সঠিক সময়ে সঠিক পরামর্শ কিংবা সঠিক চিকিৎসায় আপনার স্বপ্ন পূরণ হতেও পারে।

নি:সন্তান দম্পতিদের জন্য একটি সুযোগ করে দিচ্ছে ভেল্লা হেলথ কেয়ার লিমিটেড। তারা দুই দিন ব্যাপী একটি ক্যাম্পেইনের আয়োজন করছে যেখানে নি:সন্তান দম্পতিদের সম্পূর্ণ বিনা মূল্যে পরামর্শ দেয়া হবে।

পরামর্শ দেওয়ার জন্য থাকবেন ভারতের বিখ্যাত ইনফার্টিলিটি বিশেষজ্ঞ ডা. মাঞ্জুনাথ সি এস। তিনি বর্তমানে ব্যাংগালোর মাত্রুটুবা ফাটিলিটি সেন্টারের ক্লিনিক্যাল ডিরেক্টর হিসেবে কর্মরত আছেন।

ভেল্লা হেলথ কেয়ারের ম্যানেজিং ডিরেক্টর ডা. দিলরুবা সুলতানা জানান, নি:সন্তান দম্পতিদের দিক বিবেচনা করে আমরা এ আয়োজন করছি। এখানে শুধু পরামর্শই না তাদের জন্য পরিপূর্ণ একটা সাজেশন থাকবে যেটা দিয়ে তারা উপকৃত হবেন। এছাড়া যারা আগে চিকিৎসা করে ব্যর্থ হয়েছেন তাদেরকে ভেল্লা হেলথ কেয়ারে মাধ্যমে শেষ চিকিৎসা নেওয়ার জন্য আহবান করেন ডা. দিলরুবা।

ভেল্লা হেলথ কেয়ার কর্তৃপক্ষ জানান, এ ক্যাম্পেইন দুদিন ধরে চলবে। মে মাসের ৪-৫ তারিখ শুক্র-শনি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পরামর্শ দেওয়া হবে। ফ্রি পরামর্শ নেওয়ার জন্য আগে থেকেই রেজিট্রেশন করতে হবে।

রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করতে হবে 01789458924 এবং 01743966777 এই দুটি নম্বরে। এ দুটি নম্বরে ফোন করে প্রি-রেজিট্রেশন করার মাধ্যমে আপনিও নিতে পারেন ফ্রি পরামর্শ।