ছাত্রকে হত্যার হুমকি শিক্ষকের!

ছাত্রকে হত্যার হুমকি শিক্ষকের!

শেয়ার করুন
teachera
অভিযুক্ত শিক্ষক এবং আহত ছাত্রের পা। ছবি: ইন্টারনেট।

ডেস্ক রিপোর্ট:

রাজধানীর যাত্রাবাড়ী থানার দনিয়া বর্ণমালা আদর্শ স্কুলের সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে বেদম প্রহার করেছেন এক শিক্ষক। আহত শিক্ষার্থীর নাম নাজমুল হাসান মুন্না। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এ ব্যাপারে মুন্নার মা নাজনীন আক্তার যাত্রাবাড়ী থানায় মামলা করতে গেলেও পুলিশ মামলা না নিয়ে জিডি (নং ১৩৪৩, তাং ১৮/১২/১৭ ইং) নিয়েছেন বলে জানা গেছে।

নাজমুল হাসান মুন্নার মা লিখিত অভিযোগে বলেছেন, তার ছেলে গত ১৭ ডিসেম্বর রোববার সপ্তম শ্রেণির সমাপনী পরীক্ষা শেষে বন্ধুদের সাথে মজা করছিল। এ সময় স্কুলের শিক্ষক নাজমুল হুদা শ্রাবণ মুন্নাকে ধরে নিয়ে গিয়ে বেদম প্রহার করেন। একপর্যায়ে শিক্ষক নাজমুল হুদা তাকে বলতে থাকেন “তোর উপর আমার অনেক দিনের খায়েস ছিল। আজ তোকে পেয়েছি।”

এই বলে তিনি মোটা লাঠি দিয়ে মুন্নার হাতে, পায়ে, হাঁটুসহ শরীরের বিভিন্ন অংশে বেদম প্রহার করেন। মুন্না এসময় শিক্ষক নাজমুল হুদার পায়ে ধরে ক্ষমা চেয়ে বলে,‘স্যার আমাকে মাফ করে দেন। আমার ভুল হয়ে গেছে আমি আর মজা করবো না।’ তখন ওই শিক্ষক আরও উত্তেজিত হয়ে আরো সজোরে মারতে থাকেন এবং বলেন, ‘তোকে মেরে বাথরুমে ঢুকিয়ে রাখবো। তুই মরে গেলেও কেউ তোর খোঁজ পাবে না।’

ঢাকা মেডিকেল হাসপাতাল সূত্রে জানা যায়, বেদম প্রহারে মুন্নার শরীরের বিভিন্ন অংশে রক্ত জমাট বেঁধে কালো জখমের চিহ্ন স্পষ্ট হয়ে উঠেছে। পায়ের হাঁটু ফুলে উঠেছে। এছাড়া কাঁধ, ঘাড়, বাহুসহ শরীরের বিভিন্ন অংশে লাল ফোলা জখমের চিহ্ন রয়েছে।

মুন্নার নানা মাসুম জানান, ঘটনার পর পরই তিনি স্কুল পরিচালনা কমিটির সভাপতি আব্দুস সালাম বাবুর কাছে অভিযোগ করেন। তখন তিনি পরদিন লিখিত অভিযোগ দিতে বলেন। সোমবার সকালে মাসুম লিখিত অভিযোগ নিয়ে গেলে সালাম বাবু তা গ্রহণ করেন নি বলে জানান তিনি। এরপর মুন্নার মা নাজনীন আক্তার যাত্রাবাড়ী থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা না নিয়ে জিডি নিয়েছেন বলে জানান তিনি।