কালিয়াকৈরে শেখ কামালের জন্মদিন উপলক্ষে উপজেলা প্রশাসনের গাছের চারা বিতরণ

কালিয়াকৈরে শেখ কামালের জন্মদিন উপলক্ষে উপজেলা প্রশাসনের গাছের চারা বিতরণ

শেয়ার করুন

 

received_1230039384108107।। সালাহ উদ্দিন সৈকত,কালিয়াকৈর,গাজীপুর ।।

কালিয়াকৈরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও গাছের চারা বিতরণ করেন কালিয়াকৈর উপজেলা প্রশাসন।

আজ সকালে উপজেলা পরিষদের চত্বরে শহীদ শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন এবং গাছের চারা বিতরণ করেন কালিয়াকৈর উপজেলা প্রশাসন এর নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জায়েদা নাসরিন, সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ মামুনুল হক, পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার, উপজেলা প্রকৌশলী বিপ্লব পাল, যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদুর রহমানসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ। তাঁরা উপস্থিত থেকে শহীদ শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন।

উল্লেখ্য যে,১৯৪৯ সালের ৫ আগস্ট তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে মাত্র ২৬ বছর বয়সে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে তাকেও ঘাতকরা হত্যা করে।