শুরুতেই রুবেল-মুস্তাফিজের আঘাত

শুরুতেই রুবেল-মুস্তাফিজের আঘাত

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক :

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে টাইগার বোলারদের তোপের মুখে পড়ে ভারত। ২১ রান তুলতেই হারিয়ে ফেলেছে রোহিত শর্মা আর রাহানের উইকেট।

ভারতের হয়ে ইনিংসের সূচনা করেন রোহিত শর্মা ও শেখর ধাওয়ান। মুস্তাফিজের প্রথম ওভার সতর্কতার সঙ্গে ব্যাট চালান। কিন্তু দ্বিতীয় ওভারে রুবেলের বলে বোল্ড হন এক রান করা রোহিত শর্মা। দলীয রান তখন তিন।

এর বেশীক্ষন টিকতে পারেননি ওয়ান ডাইনে নামা রাহানে। মুস্তাফিজের বলে বোল্ড হবার আগে করেন ১১ রান। এর পর শেখর ধাওয়ান ও দিনেশ কার্তিক দলকে এগিয়ে নিয়ে যান।

এই ম্যাচে বিশ্রাম নিয়েছেন বাংলাদেশের নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মতুর্জা। দলকে নেতৃত্ব দিচ্ছেন সাকিব আল হাসান।

ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ডকে হারিয়ে র‌্যাংকিংয়ের ৬ নাম্বারে ওঠে বাংলাদেশ। এরপর চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের কাছে ভালো খেলে পরাজয়। সবেমিলে ফর্মেই রয়েছে টাইগাররা। তবে জয়ের জন্য ম্যাচ বের করে নিয়ে আসার টেকনিকে পিছিয়ে মাশরাফিরা। কেননা পাকিস্তানের বিপক্ষে ৩৪১ রানের বড় সংগ্রহ, এরপরও জিততে না পারার হতাশা বাংলাদেশের।

ভারতের বিপক্ষে ম্যাচে সেখান থেকে বেরিয়ে আসার মোক্ষম উপায় ভাবছেন কোচ হাথুরুসিংহ। এদিকে নিউজিল্যান্ডের বিপক্ষে বৃষ্টি আইনে জয় পেয়েছে ভারত। রানে ফিরেছেন অধিনায়ক বিরাট কোহলি। বল হাতে দারুন ফর্মে ভুবনেশ্বর কুমার ও মোহাম্মদ শামি। তাই স্বস্তিতে ভারত শিবির। টাইগারদের হারিয়ে জয় দিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফিতে পা রাখতে চায় বিরাট বাহিনী