বিপিএল: রোববার প্রথম ম্যাচে লড়বে বরিশাল-রাজশাহী

বিপিএল: রোববার প্রথম ম্যাচে লড়বে বরিশাল-রাজশাহী

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:

প্রতিপক্ষকে সম্মান দিলেও, জয়ের ধারা বরিশালের বিপক্ষেও ধরে রাখতে চায় রাজশাহী। আর সেকথাই জানিয়েছেন দলের অধিনায়ক ড্যারেন স্যামি। অন্যদিকে আগের ম্যাচে জয় পেলেও শাহরিয়ার নাফিসের দুশ্চিন্তার কারণ টপঅর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতা।

ক্রিকেটকে বলা হয় আনপ্রেডিকটেবল। এবারের বিপিএলে সেটাই দেখা যাচ্ছে রাজশাহী কিংস-এর বেলায়। শেষ ১৭ বলে প্রয়োজন ২২ রান। হাতে ছিলো ৫ উইকেট। এই ‍অবস্থায় থেকেও তারা হেরেছে ৩ রানে। সেই আপেসেট কাটিয়ে দ্বিতীয় ম্যাচে হারায় শক্তিশালী ঢাকা ডাইনামাইটসকে। ফলে তাদের আত্মবিশ্বাস এখন ঊর্ধ্বমুখী। যদিও পরের ম্যাচ বরিশালের বিপক্ষে।

ড্যারেন সামি বলেন, প্রথম ম্যাচে হারটা আমাদের আত্মবিশ্বাসে ফাটল ধরিয়ে দিয়েছিলো। আর সেটা ফিরিয়ে আনতে দ্বিতীয় ম্যাচের জয়টা দরকার ছিলো। যেটা আমরা পেয়েছে। আমরা জানি মুশফিকের নেতৃত্বে বরিশাল দলটি খুব ভালো। ওদের ভালো খেলোয়াড় আছে। তাই আমরা ঢাকার বিপক্ষে যে ভাবে পারফর্ম করেছি সেটাই ধরে রাখতে চায়।

এদিকে, একই অবস্থা বরিশালেরও; প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচে ঠিকই জয় তুলে নিয়েছে তারা। আর এই ধারাটা বজায় রাখতে চায় বরিশাল। তবে তাদের দুঃশ্চিন্তার নাম টপঅর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতা ও উইকেট।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন তারা। কিন্তু এখন পর্যন্ত জয়ের দেখা পায়নি কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবার তাদের সামনে খুলনা টাইটান্স। যারা এবারের আসরে সর্বোনিম্ন স্কোর করেছে। নির্ভার থাকার কথা কুমিল্লার। কিন্তু কুমিল্লা কোচের ভাষ্য নির্ভার নয়, চাই ভালো খেলে জয়।