বার্সার বড় জয় আর রিয়ালের হোঁচটে জমে উঠেছে লা লিগা

বার্সার বড় জয় আর রিয়ালের হোঁচটে জমে উঠেছে লা লিগা

শেয়ার করুন

real-madrid-las-palmas-laliga_1etxev9yxbw0n10omifyl06lxnস্পোর্টস ডেস্ক :

লা-লিগায় জমে উঠেছে পয়েন্ট টেবিলে শীর্ষে ওঠার লড়াই। লাস পালমাসের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছে রিয়াল মাদ্রিদ। তবে মেসি-নেইমানদের দুর্দান্ত পারফরমেন্সে স্পোটিং গিজনকে ৬-১ গোলে হারিয়ে টেবিলের শীর্ষে উঠেছে বার্সেলোনা।

ন্যু ক্যাম্পে ৯ মিনিটে মেসির গোলে লিড নেওয়া বার্সেলোনা, ২ মিনিট পর আত্মঘাতি গোলে ব্যবধান বাড়ায়। তবে ২১ মিনিটে কার্লোস কাস্ত্রোর গোলে লড়াই কারার স্বপ্ন দেখে স্পোটিং গিজন। যদিও সেটা স্বপ্নই থেকে গেছে অতিথি দলের জন্য। ২৭ মিনিটে সুয়ারেজের গোলে ৩-১ এ এগিয়ে থেকে বিরতীতে যায় বার্সা। বিরতীর পর আরো ৩ গোল করে স্বাগতিকরা। ৪৯ মিনিটে আলকাকে, ৬৫ মিনিটে নেইমার ও ম্যাচের শেষ দিকে রাকিতিকের স্কোরে বড় জয় পায় বার্সা।
lionel-messi-ivan-cuellar-barcelona-sporting-gijon-laliga-01032017_1sgz9qetwlda91jb52j1s30cywএদিকে, রোনালদোর জোড়া গোলে মান বেঁচেছে রিয়াল মাদ্রিদের। নিজেদের মাঠে ৮ মিনিটে এগিয়ে যায় রিয়াল। যদিও ২ মিনিট পর পালমাস সমতায় ফেরে। ৪৭ মিনিটে বেলের লালকার্ডে ম্যাচের হিসেব পাল্টে যায়। ৫৬ ও ৫৯ মিনিটের স্কোরে ৩-১ এ এগিয়ে যায় পালমাস। তবে শেষদিকে রোনালদো ঝলকে পরাজয় এড়ায় রিয়াল।

এই জয়ে ২৫ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠে গেছে বার্সা। আর এক ম্যাচ কম খেলে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ।